বিভিন্ন অনুষ্ঠানের জন্য প্রার্থনা

ads20
    যখন অল্পবয়সী ছেলেমেয়েদের পরিবার শুরু করার সিদ্ধান্ত নেয়, তারা কোনও অবস্থায় একে অপরের সাথে অংশ না নেওয়ার প্রতিশ্রুতি দেয় এবং সবসময় একে অপরের সমর্থন করে। কিন্তু আধুনিক বিশ্বের মাঝে মাঝে সামান্যতম দ্বন্দ্ব এবং অসম্মানের ক্ষেত্রে পার্থিব বিশৃঙ্খলার কারণে পরিবারগুলি তালাকের সিদ্ধান্ত নেয়। বিয়ের পক্ষে এই পরিস্থিতির সমাধান করতে সাহায্য করবে অলৌকিক কাজ প্রার্থনা  পরিবার "সবচেয়ে ধন্য লেডি" সম্পর্কে পরিবারের সুখী ও আরও ভাগ্যবান হয়ে উঠেছে তা দেখার জন্য, পরিবারের জন্য অলৌকিক কাজ করার প্রার্থনা 40 টি পাঠ করে ...শুভ বিবাহ এবং একটি ভাল স্বামী এর প্রারম্ভিক শৈশব স্বপ্ন থেকে প্রত্যেক মেয়ে এবং বাবা কিভাবে তাদের কন্যা ইতিমধ্যে twenty হয়, এবং তিনি এখনও বিয়ে করেনি যদি না, যখন তার সহপাঠী একটি দীর্ঘ সময়ের জন্য বিয়ে হয়েছে হিসাবে অর্থডক্স বিশ্বের পরিচিত হয়, অনেক আশা ঈশ্বরের ইচ্ছার উপর স্থাপন করা হয়। অতএব, একটি যোগ্য দম্পতি খুঁজে পেতে এবং সফলভাবে বিয়ে করার জন্য, মেয়েদের বিয়ে সম্পর্কে প্রার্থনা পাঠ। কিভাবে পবিত্র প্রার্থনা হয়…খ্রিস্টীয় বিশ্বাসে দীর্ঘদিন ধরে, বিশেষ মনোযোগ পুষ্টিকর ও ক্ষুধার বিষয়গুলিতে দেওয়া হয়। অতএব, বিশেষ প্রার্থনা তৈরি করা হয় যে খাবারের আগে এবং পরে পড়তে হয়। রাশিয়ান মধ্যে খাদ্য খাওয়ার পরে সবচেয়ে সাধারণ প্রার্থনা হয়।
    খাওয়ার পরে প্রার্থনা
    আমরা আপনাকে ধন্যবাদ, হে ঈশ্বর আমাদের ঈশ্বর, আপনি আপনার পার্থিব আশীর্বাদ সঙ্গে আমাদের সন্তুষ্ট করেছেন জন্য; আপনার স্বর্গীয় রাজত্ব আমাদের বঞ্চিত করবেন না, কিন্তু আপনি আপনার শিষ্যদের সীমা পর্যন্ত এসেছেন হিসাবে,
    জীবনে দৈনিক আনন্দ এবং দুঃখ ছাড়াও অর্থোডক্স খ্রিস্টান  প্রভুর সঙ্গে মন এবং একতা শান্তি সঙ্গে ভরা হয় যে দিন আছে। এই দিনগুলিতে, পবিত্র কমিউনীয়ন এর sacrament সঞ্চালিত হয়। এই অনুষ্ঠান বিশ্বাসী আধ্যাত্মিক এবং শারীরিক পুনর্নবীকরণ সঙ্গে যুক্ত করা হয়, কৃতজ্ঞতার জন্য যা এটি কমিউনীয়নের পরে ধন্যবাদ প্রার্থনার নামা পড়া প্রথাগত হয়।
      প্রার্থনা গ্রন্থে পড়ার জন্য নিয়ম
    মন্দিরের ধর্মতত্ত্বের পর কমিউনিজমের পূজাটি সঞ্চালিত হয়। সেবা শেষে, ভগবান পরে ঈশ্বরের কাছে কৃতজ্ঞতা একটি প্রার্থনা সব বর্তমান পড়া হয়। ...
    প্রত্যেক ব্যক্তির জীবনে, বিভিন্ন পরিস্থিতিতে আছে, যা আউটপুট যা কখনও কখনও খুঁজে পাওয়া খুব কঠিন হয় না, কিন্তু কেবল অসম্ভব। কখনও কখনও একটি উপায় খুঁজে বের করার জন্য, আমরা একটি মৃত শেষ, যা গুরুতর গুরুতর গুরুতর গুরুতর provokes। সবচেয়ে ভয়ানক পাপ এক গর্ভপাত হয়
    অবশ্যই, এটির জন্য অনেকগুলি বিভিন্ন মেডিক্যাল সূচক রয়েছে, কিন্তু যদি তারা সেখানে না থাকে এবং মহিলা এমন একটি পদক্ষেপ গ্রহণ করার সিদ্ধান্ত নেয়, তাহলে তাকে অবশ্যই জানা উচিত যে এটি খুবই ...
    সম্ভবত, অনেক লোক ঘুমের সমস্যা বুঝতে পারে এটি সমাধান করার জন্য, কিছু লোক ডাক্তারের কাছে যান বা ফার্মেসিতে যান এবং অনিদ্রা জন্য ওষুধ কিনুন। অবশ্যই, এটি করার আগে আপনি এটি শুরু করা, আপনি প্রথমে তার সঠিক কারণ খুঁজে বের করতে হবে। এই অন্তর্ভুক্ত হতে পারে: অত্যধিক কফি খরচ, খারাপ অভ্যাস, স্নায়বিক উত্তেজনা এবং তাই।
    কিন্তু কয়েকজন জানেন যে আপনি মাদকাসক্তি ছাড়াই অনিদ্রা সঙ্গে যুদ্ধ করতে পারেন হিসাবে অর্থডক্স বিশ্বের পরিচিত হয়, অনেক ...
    আধুনিক পৃথিবীতে, সর্বাধিক সাধারণ রোগটি মাথাব্যথা। এমন পরিস্থিতিতে যেখানে ঔষধগুলি প্রার্থনা করতে সাহায্য করতে সক্ষম নয়। কিন্তু দুর্ভাগ্যবশত, সবাই জানে না যে কোনো প্রদত্ত রোগের জন্য প্রার্থনা করা উচিত। এই নিবন্ধে আমরা মাথাব্যথা জন্য পড়তে উচিত কি প্রার্থনা করা বিবেচনা করবে। অনেক বিস্মিত হবে, কিন্তু তারা আসলে কার্যকর এবং একটি নিরাময় সম্পত্তি আছে
    মাথাব্যাথা জন্য প্রার্থনা পড়া উচিত কে?
    আপনি জানেন, অর্থডক্স বিশ্বাসের মধ্যে যথেষ্ট আছে ...
    এই প্রার্থনা ইতিহাস প্রাচীন কাল থেকে উত্পন্ন হয়, এবং এর অর্থ প্রতিটি অস্থিগত ব্যক্তির জন্য এত মহান যে এটা overestimate এটি কেবল অসম্ভব। এর মধ্যে, একটি মহান শক্তি ও বিশ্বাস একত্রিত হয় যাতে প্রত্যেকটি শব্দ প্রভুর দ্বারা শোনা যায় - এবং তিনি ক্ষমা এবং শাশ্বত করুণা প্রদান করেন
    প্রার্থনা মশীহ মরিয়ম, খ্রিস্টের মাতা, যিনি প্রার্থনা এবং সহায়তার অনুরোধে পূর্ণ। এটা শারীরিক এবং আধ্যাত্মিক উভয় নিরাময় খুঁজে পেতে সাহায্য করে, ...
    আমাদের জীবনে বেশিরভাগ সময় পরিস্থিতিতে যখন আর্থিক অবস্থা পছন্দসই হওয়া অনেক বেশি হয়, এবং তাত্ক্ষণিকভাবে অর্থের প্রয়োজন হয়। এবং এটি সব তুচ্ছ তিক্ত নয়, উদাহরণস্বরূপ, আপনি নিজেকে একটি নতুন জিনিস কিনতে চান, কিন্তু যখন টাকা সত্যিই দরকারী এবং গুরুত্বপূর্ণ কিছু করতে সাহায্য করে বা এমনকি জীবন বাঁচাতে সাহায্য।
    অবশ্যই, মানুষ অন্যদের সাহায্য করার জন্য প্রধানত, কারণ আমরা বিশ্বের জানি অনেক ধরনের মানুষ যারা সাহায্য করতে খুশি আছে, কিন্তু একই সময়ে ...
    এটা অনেক লোকের জীবন পথের উপর কিছু পরিস্থিতিতে যখন এটি মনে হয় যে ব্যবসা এবং ভাগ্য রাতারাতি সফলতা তাদের কাছ থেকে দূরে সরানো হয়েছে এবং ব্যর্থতার একটি কালো নিখোঁজ ব্যান্ড আছে। স্বাভাবিকভাবেই ইতিবাচক চিন্তাভাবনা ছাড়াই এমন পরিস্থিতিতে এমনটি ঘটতে পারে না, তবে বলা যায় যে, প্রার্থনা থেকে বেরিয়ে আসা শক্তি অলৌকিক প্রভাব বিস্তার করতে সক্ষম। কর্মক্ষেত্রে সুনাম সম্পর্কে প্রার্থনা প্রার্থনাকারীকে ভিক্ষুকের জন্য ইতিবাচক আবেগ প্রকাশ করতে পারে না, তবে এটিও ...
    ঘুম থেকে উঠে, অন্য কোন ব্যবসা করার আগে, ভীত হবে সর্বদ্রষ্টা ঈশ্বরের কাছে নিজেকে উপস্থাপন, এবং উপার্জন ক্রস চিহ্ন, বলো:
    পিতার এবং পুত্র ও পবিত্র আত্মার নামে আমেন।
    যতক্ষণ না আপনার সব অনুভূতি শান্তিতে বসবাস আসা তারপর কিছুদিনের জন্য অপেক্ষা করুন এবং সমস্ত পার্থিব চিন্তা ছেড়ে দিন এবং তারপর নিম্নলিখিত প্রার্থনা বলছেন, ত্বরা ছাড়া এবং মনোযোগ আন্তরিক সঙ্গে।
    পাবলিকেশন এর প্রার্থনা
    (লূক গসপেল, অধ্যায় 18, আয়াত 13)
    ঈশ্বর আমার প্রতি দয়া করুন, একজন পাপী! ( নম)
    প্রাথমিক প্রার্থনা
    প্রভু যীশু খ্রীষ্টের, ঈশ্বরের পুত্র, ধন্য আপনার মা ও সমস্ত পবিত্র লোকের প্রার্থনার মাধ্যমে, আমাদের প্রতি দয়া করুন। আমেন।
    তোমার মহিমা, আমাদের ঈশ্বর, তোমাকে মহিমান্বিত কর।
    পবিত্র আত্মা প্রার্থনা
    স্বর্গীয় রাজা, সহায় সত্যের আত্মা, যিনি সর্বত্র শিল্প এবং সবকিছু নিজে ভর্তি, পণ্যের সরবরাহ ও জীবনের দাতা আসা এবং আমাদের মধ্যে মেনে চলতে এবং সব অপবিত্রতা থেকে আমাদের শুদ্ধ, এবং ভাল এবং আমাদের আত্মার সংরক্ষণ করুন।
    ত্রিসাজীয়ন
    পবিত্র ঈশ্বর, পবিত্র পরাক্রমশালী, পবিত্র অমর, আমাদের উপর রহমত আছে।
    (এটি ক্রস এবং একটি বেল্ট নমের চিহ্ন দিয়ে তিনবার পড়তে হয়).
    পিতার এবং পুত্র এবং পবিত্র আত্মা, এখন ও অনন্তকালের জন্য, এবং বয়সের বয়সের কাছে পুণ্য হউক। আমেন।
    ধন্য ট্রিনিটি প্রার্থনা
    ধন্য ত্রিত্ব, আমাদের রহমত আছে; হে প্রভু, আমাদের পাপ শুদ্ধ কর; হে প্রভু, আমাদের পাপ ক্ষমা কর! পবিত্র, আসুন এবং আমাদের দুর্বিসহদের সুস্থ করুন, আপনার নাম!
    প্রভু, রহম করুন ( তিনবার) মহিমা, এবং এখন.
    প্রভুর প্রার্থনা  (যীশু খ্রীষ্টের দ্বারা আমাদের দেওয়া)
    আমাদের পিতা, যিনি স্বর্গে আছেন! পবিত্র নাম তোমার নাম, তোমার রাজত্ব আসে, তোমার ইচ্ছা পৃথিবীতে যেমন স্বর্গে আছে তেমনি হবে। আমাদের প্রতিদিনের রুটি দিন দিন; এবং আমাদের ঋণ আমাদের ক্ষমা হিসাবে, আমরা আমাদের ঋনকারীদের ক্ষমা; এবং আপনি প্রলোভনে পড়ে না, কিন্তু মন্দ থেকে আমাদের রক্ষা করুন।
    পবিত্র ট্রিনিটি এর Troparion
    জাগরণ করার পরে, আপনি থেকে আটকে থাকা, আশীর্বাদ ও দেবদূতোপম স্তবগান আমরা আপনাকে কি দিতে, প্রবল পরাক্রমশালী, পবিত্র, পবিত্র, পবিত্র তুমি, হে ঈশ্বর, ঈশ্বরের মাতা নামাজের মাধ্যমে আমাদের প্রতি দয়া করুন।
    গরিমাঘুম থেকে রাত্রি, আমার উত্থাপিত হে পালনকর্তা, - আমার মন ও হৃদয়, এবং আমার মুখের আমাকে ওপেন আলোকিত অর্ডার তুমি কি গান গাইতে হবে, পবিত্র ট্রিনিটি: পবিত্র, পবিত্র, পবিত্র তুমি, হে ঈশ্বর, ঈশ্বরের মাতা নামাজের মাধ্যমে রহমত আমাদের উপর আছে!
    এবং এখন: হঠাৎ করে জজ আসবে, এবং প্রতিটি ক্ষেত্রে নগ্ন, কিন্তু মধ্যরাতে আমন্ত্রণ ভয়ে সাথে পবিত্র পবিত্র, পবিত্র তুমি, হে ঈশ্বর, ঈশ্বরের মাতা নামাজের মাধ্যমে আমাদের প্রতি রহম করুন!
    প্রভু, রহম করুন ( 1২ বার)
    পবিত্র ত্রিত্বের কাছে প্রার্থনা
    থেকে ঘুম উদিত, আমি থী, হোলি ট্রিনিটি, তোমার মহান উদারতা ও ধৈর্যের তুমি, হে পালনকর্তা কারণে ধন্যবাদ, আমার দিকে ক্রুদ্ধ, অলস এবং পাপিষ্ঠ কোরো না, এবং আমাকে অন্যায় খনি থেকে ছারখার কিন্তু হিসাবে সবসময় তাঁর মানবতা প্রকাশ, এবং ঘুম থেকে তোমাদের রাত্রে বের উত্থাপিত আমি তোমার জন্য সকালের সালাত আদায় করলাম এবং তোমার শক্তি বর্ষণ করলাম। আর এখন চিন্তার মধ্যে আমার চোখ আলোকিত, তার মুখ খোলা, আমার তোমার শব্দ শিখতে পারে, এবং আপনার বিধিগুলোকে বুঝতে, এবং তোমার ইচ্ছা পালন, এবং, আমার সমস্ত হৃদয় দিয়ে থী স্বীকার অল-পবিত্র তোমার নাম, পিতা, পুত্র ও পবিত্র আত্মার গাইতে, এখন এবং সবসময় এবং চিরকালের শতাব্দীর পর শতাব্দী। আমেন।
    আসুন, আমাদের রাজা-ঈশ্বরকে উপাসনা করি! ( নম)
    আসুন, আসুন আমরা আমাদের উপাসনা করি এবং খ্রীষ্টের কাছে যাই, আমাদের রাজা-ঈশ্বর! ( নম)
    আসুন, আসুন এবং আমাদেরকে খ্রীষ্টের কাছে, রাজা ও আমাদের ঈশ্বরকে উপাসনা করি এবং আসি। ( নম)
    গীতসংহিতা 50
    আমাকে দয়া, হে ঈশ্বর তোমার মহান করুণা অনুযায়ী আছে, এবং তোমার কোমল বৃন্দ অনুযায়ী আমার সব বিদ্রোহ মাফ কর কর। আমার সমস্ত অন্যায় থেকে আমাকে ধুয়ে দাও, আমার পাপ থেকে আমাকে শুচি করো। কেননা আমি আমার পাপসমূহ জানি, এবং আমার পাপ সর্বদা আমার সম্মুখে। করার আগে এক, আমি পাপ করেছি এবং মন্দ আগে তোমাকে আমি, তাই আপনি তাঁর রায় সঠিক হন এবং তাঁর রায় ন্যায্য। আমার জন্মের সময় থেকে আমি তোমার আগে দোষী ছিলাম; আমি আমার মায়ের গর্ভ থেকে আমার ধারণা থেকে পাপী। কিন্তু আপনি আন্তরিক হৃদয় ভালবাসেন এবং তাদের জ্ঞানের গোপন খবর ফাস। এসবের দ্বারা আমার সঙ্গে করে ফেল, আর আমি শুচি হবে | আমার ধোয়া, এবং আমি তুষারের থেকেও শুভ্র হইবে। আমার আত্মা, আনন্দ এবং আনন্দ আনুন - এবং আমার হাড় আনন্দ, তোমাকে চূর্ণ। আমার পাপ থেকে মুখ ফিরিয়ে নিও এবং আমার সমস্ত পাপ শুদ্ধ কর। আমার মধ্যে একটি পরিষ্কার হৃদয় তৈরি করুন, এবং আমার মধ্যে একটি সঠিক আত্মা পুনর্নবীকরণ। আপনার উপস্থিতি থেকে আমাকে দূরে রাখা, এবং আমার থেকে আপনার পবিত্র আত্মা গ্রহণ না তোমার পরিত্রাণের আনন্দ আমাকে ফিরিয়ে দাও, আর তোমার আত্মার দ্বারা আমাকে স্থাপন কর। আমি দুষ্টদের তোমার পথে পরিচালিত করব, আর দুষ্টেরা তোমার দিকে ফিরে যাবে। আমাকে অকাল মৃত্যু থেকে রক্ষা কর, হে ঈশ্বর, হে আমার উদ্ধারকর্তা ঈশ্বর, আর আমার জিভ তোমার ন্যায় গাত্তয়া হইবে। প্রভু! আমার মুখ বন্ধ করে দাও, আর আমার মুখ তোমাকে প্রশংসা করবে। কারণ আপনি বলিদান করতে চাই না - আমি এটা দিতে হবে - এবং হোমবলি আনন্দ গ্রহণ না। ঈশ্বর য়ে বলি - একটি ভাঙা আত্মা, একটি ভাঙা এবং পাপের দরুণ পীড়িত হৃদয়ে ঈশ্বর তুচ্ছ করা হবে না। পুনর্নবীকরণ করুন, হে ঈশ্বর, তোমার করুণা সিয়োনে অনুযায়ী, | জেরুশালেমের প্রাচীর নির্মাণ। তারপর ধার্মিক উত্সর্গ আপনি গ্রহণযোগ্য হবে; তারপর তারা আপনার উত্সর্গীকৃত বেদীর উপর আপনি লাগবে চাঁদ.
    আমি এক ঈশ্বর, পিতা, সর্বশক্তিমান, স্বর্গ এবং পৃথিবীর সৃষ্টিকর্তা, দৃশ্যমান এবং অদৃশ্যের মধ্যে বিশ্বাস করি। এবং একমাত্র প্রভু যীশু খ্রীষ্টের মধ্যে, ঈশ্বরের পুত্র, একমাত্র জীবন্ত, পিতা থেকে জন্মের আগে থেকেই জন্ম হয়; আলো থেকে আলোর, সত্য ঈশ্বরের সত্য ঈশ্বরের, জন্ম হয়, সৃষ্টি করা হয় না, পিতার কাছে স্বতঃস্ফূর্ত, যার মাধ্যমে সবকিছুর সৃষ্টি হয়।
    আমরা পবিত্র আত্মা এবং মরিয়ম ভার্জিন থেকে স্বর্গ এবং দেহাবয়ব থেকে descended সংরক্ষণের জন্য মানুষের এবং আমাদের জন্য অনুরোধের জন্য, এবং একটি মানুষ হয়ে ওঠে পন্তীয় পীলাতের অধীনে আমাদের জন্য ক্রুশবিদ্ধ, এবং কষ্ট, এবং দাফন করা, এবং তৃতীয় দিনে পুনরুত্থিত, ধর্মগ্রন্থ foretold হিসাবে। এবং তিনি স্বর্গে গিয়েছেন এবং পিতার সাথে রাজত্ব করেন। আর জীবিত ও মৃতদের বিচার করার জন্য আবার মহিমান্বিত হয়ে তাঁর রাজত্বের শেষ নেই। এবং পবিত্র আত্মা, প্রভু, জীবনের দাতা, পিতার কাছ থেকে আয়, পিতা ও পুত্রের এখনো পূজা প্রশংসা, যিনি নবীদের মধ্য দিয়ে কথা বলেছিলেন সঙ্গে।
    ছবি: শাটার স্টক.কম
    অর্থোডক্স মধ্যে প্রার্থনা অনেক আছে তারা গুরুত্ব ডিগ্রী এবং ব্যবহার ডিগ্রী। তাদের কিছু পড়া অবিরত, কিছু - শুধুমাত্র বিশেষ ক্ষেত্রে।
    উপাসনায় অনেক প্রার্থীকে ব্যবহার করা হয়। তারা প্রার্থনা না বলা হয়, কিন্তু লিটারিকাল গ্রন্থে এবং তাদের নিজস্ব বিশেষ নাম আছে: kontakion, troparion, sticherry। এছাড়াও প্রার্থনা এবং ক্যানন আছে, যা শুধুমাত্র পুরোহিত দ্বারা পড়া হয়, এবং parishioners তাদের পড়তে নিষেধ করা হয়।
    বিষয়বস্তু মধ্যে প্রার্থনা এর প্রকার
    প্রার্থনা বিষয়বস্তু চার ধরনের ভাগ করা যায়:
    প্রশংসাপূর্ণ। এটিই সর্বোচ্চ প্রার্থীর প্রার্থনা, যেখানে খৃষ্টান ঈশ্বরকে জিজ্ঞাসা করেন না, কেবল তাঁর প্রশংসা করেন। পবিত্রতার তিনটি গুণের প্রশংসা - পবিত্র ত্রিত্বের তিনজন ব্যক্তির প্রশংসা সর্বাধিক বিখ্যাত তথাকথিত ছোট প্রশংসা ("পিতার, পুত্র ও পবিত্র আত্মার পবিত্রতা ..."), যা সবসময় শেষ হয় চার্চ প্রার্থনা এবং চিৎকার এছাড়াও একটি মহান মহিমান্বিত ("সর্বোচ্চ মধ্যে ঈশ্বরের মহিমা"), যা Matins শেষে গেয়ে হয়।
    ধন্যবাদ, বা কৃতজ্ঞতাজ্ঞাপন প্রার্থনা। অর্থে, এটি আত্মশ্লাঘের কাছাকাছি: একটি মানুষ তিনি যে সবকিছুর জন্য প্রভু ধন্যবাদ।
    অনুতাপসংক্রান্ত। এই ধরনের প্রার্থনাতে বিশ্বাসী তওবা করে, অর্থাৎ ঈশ্বরের কাছে তার পাপ স্বীকার করে এবং তাঁর ক্ষমা প্রার্থনা করে।
    আবেদন, বা প্রার্থনা প্রার্থনা। প্রয়োজনে যখন এই ধরনের নামাজগুলি উচ্চারিত হয় ঈশ্বরের সাহায্য  বা কষ্টে সান্ত্বনা, প্রয়োজন বা অসুস্থতা পিটিশন আগে, একটি সবসময় অনুকরণীয় প্রার্থনা পড়া উচিত
    Eucharistic ক্যানন
    Eucharistic ক্যানন Liturgy একটি অংশ, যা সময় শরীর এবং রক্তের খ্রীষ্টের মধ্যে রুটি এবং ওয়াইন transubstantiation সঞ্চালিত হয়। এটা শান্তভাবে বেদিতে একটি পুরোহিত দ্বারা পড়তে, গায়কদল chants সঞ্চালিত যখন।
    Eucharistic ক্যানন তথাকথিত গোপন নামাজ বোঝায় এবং parishioners দ্বারা উচ্চারিত করা যাবে না, এটি শুধুমাত্র পুরোহিত দ্বারা পড়া হয়
    কিছু খ্রিস্টান হৃদয় দ্বারা জানা উচিত যে কিছু প্রার্থনা আছে:
    লর্ড এর প্রার্থনা ","
    পবিত্র আত্মা প্রার্থনা ","
    প্রার্থনা আমাদের লজ্জা « »,
    ঈশ্বরের মাতার প্রার্থনা «»
    তারা বাড়িতে প্রার্থনা এবং পূজা সেবা উভয় ব্যবহৃত হয়। 
    অর্থোডক্স প্রার্থনা "আমি এক ঈশ্বর পিতা সর্বশক্তিমান বিশ্বাস"
    এই শব্দগুলি দিয়ে শুরু হওয়া প্রার্থনা, এটি ধর্ম বলা হয় এবং এক সবচেয়ে গুরুত্বপূর্ণ প্রার্থনা । অন্যান্য নামাজের বিপরীতে, ক্রিডের মধ্যে ঈশ্বর, থিওটোকোস, পীর বা স্বর্গদূতদের কাছে আপিল করা হয় না, তবে অর্থডক্স খ্রিস্টীয় শিক্ষার সূত্র একটি সংক্ষিপ্ত আকারে সংক্ষিপ্ত করা হয়। একজন ব্যক্তি যে ধর্মীয় অনুভূতিতে লিখিত বিবৃতিগুলির সাথে একমত নন, অথবা কেবল তাদের বোঝে না, তাকে অর্থোডক্স খ্রিস্টান বলা যাবে না।
    এই মন্দিরের মধ্যে যারা প্রার্থনা দ্বারা জোরে জোরে লিটুরগি এ গেয়েছিলেন দুটি নামাজের এক, এবং শুধু গায়ক না। সন্তানের বাপ্তিস্মের আগে, ভবিষ্যতের ঈশ্বরপ্রেমীদের হৃদয়ের দ্বারা বিশ্বাসের প্রতীক শিখতে হবে: ধর্মপরায়ণ বা গৌতমম ধর্মের মধ্যে এটি প্রকাশ করেন।
    অর্থোডক্স প্রার্থনা "আমাদের পিতা" - ব্যাখ্যা এবং সারাংশ
    প্রার্থনা "আমাদের পিতা" এছাড়াও পালনকর্তার প্রার্থনা বলা হয় একটি প্রার্থনা, যা প্রভু যীশু খ্রীষ্টের তাঁর শিষ্যদের শেখানো এটি একটি খৃস্টান ঈশ্বরের প্রস্তাব করা উচিত যে সব অনুরোধ রূপরেখা।
    এই প্রার্থনা অনুযায়ী, একটি সত্য বিশ্বাসী
    বিশ্বাস করেন যে ঈশ্বর স্বর্গে চিরকাল বেঁচে আছেন
    ঈশ্বরের নাম প্রশংসা করে
    ঈশ্বরের রাজ্যের আগমনের জন্য অপেক্ষা করছে
    ঈশ্বরের ইচ্ছার অধীন হয়
    ঈশ্বর তাকে জীবনের প্রয়োজনীয়তা দিতে বলে
    তিনি নিজেকে যারা আগে দোষী সেগুলি ক্ষমা করেন, এবং তিনি ঈশ্বরের সঙ্গে পাপের জন্য ক্ষমা প্রার্থী
    ঈশ্বর তাকে প্রলোভন এবং শয়তানের ক্ষমতা থেকে রক্ষা করার জন্য জিজ্ঞাসা
    "আমাদের পিতা," সেইসাথে ক্রিড, লিটুরগি এ গির্জার প্রার্থনা যারা সব দ্বারা গেয়ে হয়। এই প্রার্থনা এছাড়াও হয় এটা হৃদয় দ্বারা জানা প্রয়োজন.
    "স্বর্গের রাজা" প্রার্থনা
    পবিত্র আত্মা প্রার্থনা তার প্রথম দুটি শব্দ জন্য আরো পরিচিত - "স্বর্গের রাজা।" এই পবিত্র আত্মা একটি আপিল, যা ঈশ্বর পিতা থেকে আসে এবং তাঁর করুণা সঙ্গে সমগ্র চার্চ আশীর্বাদ। পবিত্র আত্মা অনুগ্রহ না থাকা সত্ত্বেও, সংরক্ষণ করা অসম্ভব, তাই খ্রিস্টানরা নিজেদের সাহায্য করার জন্য পবিত্র আত্মাকে ডাকবে।
    পবিত্র আত্মার বংশধর দিবসের দিনে মহান ভাস্পারদের মন্দিরে উপস্থিত সমস্ত লোকেরা "স্বর্গের রাজা" গেয়ে গৌরব গায়কদলকে একসঙ্গে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে জোরে গুলি করে হত্যা করে।
    যীশু প্রার্থনা
    মধ্যে একটি বিশেষ স্থান অর্থোডক্স  প্রার্থনাযীশু প্রার্থনা আপ লাগে এটা খুব সংক্ষিপ্ত এবং এই মত শোনাচ্ছে: "প্রভু যীশু খ্রীষ্ট, ঈশ্বরের পুত্র, আমার উপর করুণা, একটি পাপী / পাপী।"
    যিশুর প্রার্থনা কি ক্ষমতা?
    যিশুর প্রার্থনা প্রাচীন কাল থেকে অর্থডক্স চার্চের মঠগুলিতে পরিচিত। তার অনবরত পুনরাবৃত্তি জোরে জোরে, একটি ফিস্ ফিস্ শব্দ বা মনের মধ্যে, প্রধান অর্থোডক্স monastic অভ্যাস এক। অর্থোডক্স শিক্ষণ আমাদের প্রভু যীশু খ্রীষ্টের নামে নিস্তার আবৃত্তি একজন ব্যক্তিকে জন্য: আল্লাহর নাম একটি আইকন এক ধরনের (ঈশ্বর ভাবমূর্তি), এবং ভক্তি, প্রার্থনা সঙ্গে এটি উচ্চারণ, ঈশ্বরের চারুতা দ্বারা পবিত্রিকৃত হয়। ঈশ্বরের নাম (একটি bosha এবং আরো নিন্দা) একটি অসম্মানজনক, অপ্রত্যাশিত চিকিত্সা, ঈশ্বরের নিন্দা করা হয়, ঈশ্বরের প্রতিদ্বন্দ্বী
    যীশু প্রার্থনা - কিভাবে প্রার্থনা?
    যিশুর প্রার্থনা ক্রমাগত পুনরাবৃত্তি অনুশীলন শুধুমাত্র একটি পুরোহিত নির্দেশিকা অধীনে সম্ভব।
    এই জন্য, এক আশীর্বাদ নিতে হবে, এবং তার ক্রমাগত তার আধ্যাত্মিক রাষ্ট্র সম্পর্কে এই পুরোহিতকে বলার সুযোগ আছে
    ক্রমাগত যিশুর প্রার্থনা স্বাধীন, অনিয়ন্ত্রিত অনুশীলন আধ্যাত্মিক রাষ্ট্র এবং মানসিক স্বাস্থ্য জন্য উভয় বিপজ্জনক।
    ক্রমাগত যীশু প্রার্থনা থেকে একটি অন্য অনুশীলন প্রভেদ করা আবশ্যক। কখনও কখনও ঋত্বিক একটি সাধারণ সুপারিশ দিতে পারেন: উদাহরণস্বরূপ, উপবাসকালে প্রায় সব parishioners যীশু দিনের প্রার্থনা 10 বার পড়তে। অথবা অপেশাদারী লোকসমূহ জন্য Sarov সেন্ট উচ্চতম শ্রেণীয় দেবদূত রুল মধ্যে সময়ে সময়ে বলে, "প্রভু, দয়া করুন" বা বাঞ্ছনীয় "বেশিরভাগ পবিত্র থিওটকস, আমাদের রক্ষা।" এই একটি ক্রমাগত প্রার্থনা না, এবং বিশেষ আধ্যাত্মিক নির্দেশিকা এই জন্য প্রয়োজন হয় না।
    থিওটোকোস এবং সাধুদের প্রার্থনা
    ঈশ্বরের কাছে আপীল করার পাশাপাশি, সবচেয়ে গুরুত্বপূর্ণ নামাজেরও নামাজ হয়, ভার্জিন মেরি এর ভার্জিন মেরি, ঈশ্বরের মাতার প্রশংসা করা। খৃস্টান গির্জা ঈশ্বরের মায়ের ভগিনী এবং এমনকি স্বর্গদূত চেয়ে বেশী বিবেচনা করে।
    "থিওটোকোস, দেও, আনন্দ" এবং "ভোজন যোগ্য" দৈনিক প্রতিদিনের মধ্যে অন্তর্ভুক্ত করা হয় প্রার্থনা নিয়ম  এবং ক্রমাগত পূজা ব্যবহৃত হয়।
    ঈশ্বরের মায়ের সংক্ষিপ্ত প্রার্থনা - "ঈশ্বরের শুভ মাতা, আমাদের বাঁচান!" - এটা যতবার সম্ভব যতদিন সম্ভব বলে মনে করা হয়।
    কেন আমরা ভগবানদের কাছে প্রার্থনা করি?
    প্রভু যীশু খ্রীষ্টের ছাড়াও এবং ধন্য ভার্জিন মেরি  খ্রিস্টান এছাড়াও ভগিনীদের জন্য প্রার্থনা সাধুগণ যাদের উপর ঈশ্বরের করুণা সন্মানিত হয়। মৃত্যুর পর, তারা স্বর্গে ঈশ্বরের কাছে আরোহন করে এবং তাঁর মহিমা চিরকাল মহিমান্বিত হয়। যাইহোক, তাদের করুণার মধ্যে যারা পৃথিবীতে রয়েছেন তাদের ভুলে যান না। তারা আমাদের প্রার্থনা শুনতে এবং চিরতরে ঈশ্বর আগে আমাদের জন্য অনুরোধ.
    সাধুদের পূজা
    খ্রিস্টানরা ঈশ্বর আগে তাদের intercessors হিসাবে ভগাঙ্কুর, এবং নিজেদের জন্য একটি উদাহরণ হিসাবেও সম্মানিত। খৃস্টানদের কাজের দিকে তাকিয়ে একজন খৃস্টান ঈশ্বরকে খুশি করে সঠিক জিনিসটি শিখতে শেখে - যেমন খ্রীষ্ট তাকে বলেছিলেন। চার্চ তার অস্তিত্বের খুব শুরু থেকেই ঈশ্বরের লোকদের সম্মান দেয়। প্রথম সন্তজন ছিলেন প্রেরিত - খ্রিস্টের শিষ্য।
    শহীদদের বেদনা
    অস্তিত্বের প্রথম তিন শতাব্দীতে খ্রিস্টান চার্চ  বিশ্বাসীরা কর্তৃপক্ষ কর্তৃক অত্যাচারিত হয়, প্রথম ইহুদী, তারপর রোমান ইহুদীরা ঈসা মসিহকে একটি মিথ্যা মশীহ হিসেবে গণ্য করেছিল এবং তাঁর অনুসারীরা বিপজ্জনক প্রতিহিংসা ও নিন্দা করত। রোমানরা দাবি করে যে, তাদের সমস্ত প্রজারা সম্রাটকে একটি দেবতা হিসেবে সম্মান করে।
    খ্রিস্টানদের ঈশ্বর ছাড়া অন্য কারো কাছে ঐশ্বরিক সম্মান না দেওয়া। অনেককে সম্রাট বা পৌত্তলিক দেবতাদের উদ্দেশে উত্সর্গ করতে বাধ্য করা হয়েছিল, কিন্তু মুমিনগণ মরতে পছন্দ করতেন, কিন্তু ঈশ্বরকে বিশ্বাসঘাতকতা করতে দিতেন না এই মানুষ শহীদ বলা হয়। তাদের অবশেষ (ক্ষমতা) দূরে এবং সম্প্রদায় তাদের কমরেড দ্বারা রাখা হয়। এভাবে ধর্মাবলম্বীদের পূজা ও ঐতিহ্যের পূজা প্রচলিত হয়।
    আমাদের স্বর্গীয় পৃষ্ঠপোষক এবং প্রতিরক্ষাবিদ
    প্রত্যেক ব্যক্তির দুটি স্বর্গীয় পৃষ্ঠপোষক রয়েছে:
    বাপ্তিস্মে মানুষকে ঈশ্বর পাঠান এমন অভিভাবক দেবতা এবং
    একটি মানুষ যার একটি নাম আছে একটি সন্ত।
    উভয় এই বিস্ময়কর সুপারিশকারী সবসময় একটি ব্যক্তির সাহায্য, তাকে পরিত্রাণের এবং সব সেরা চান। অতএব, তারা সবসময় প্রার্থনা সঙ্গে চিকিত্সা করা উচিত। অভিভাবক দেবদূত ও সন্তানের প্রার্থনা প্রতিদিনের প্রার্থনা শাস্ত্রে অন্তর্ভুক্ত করা হয়।
    একটি moleben কি?
    Moleben একটি বিশেষ, ছোট পূজা সেবা, প্রভু ঈশ্বর, থিওটোকোস বা কিছু সন্তদের উদ্দেশে বক্তব্য রাখেন। প্রার্থনা এর চৈনিক্যাল পরীক্ষা প্রকৃতপক্ষে, একটি সংক্ষিপ্ত এবং সরলীকৃত matins হয়।
    গির্জার মধ্যে, প্রার্থনা পরিষেবা সাধারণত লিটুরগি পরে পরিবেশন করা হয়, কখনও কখনও Matins এবং Vespers পরে। Moleben শুধুমাত্র মন্দির মধ্যে পরিবেশন করতে পারেন, কিন্তু বাড়িতে এবং প্রকৃতিতে। পাবলিক প্রার্থনা পরিষেবা ছুটির দিন এবং বিশেষ অনুষ্ঠান (উদাহরণস্বরূপ, বিপর্যয়ের সময়) পরিবেশন করে। প্যারিশিয়ানদের প্রয়োজন অনুযায়ী, ব্যক্তিগত প্রার্থনা পরিষেবাগুলি সঞ্চালিত হয়।
    ধন্যবাদ ধন্যবাদ সেবা
    প্রয়োজন বা কোন ব্যক্তির আবেদনকারীর ক্ষেত্রে, তারা প্রতিশ্রুতিবদ্ধ প্রার্থনা ক্রমাগত। প্রার্থনা pleading জন্য কারণ অসুস্থতা হতে পারে, মহামারী, শত্রু আক্রমণ, ভ্রমণ, নতুন ব্যবসা, প্রাকৃতিক দুর্যোগ, বন্ধ্যাত্ব।
    বৈশিষ্ট্য ধন্যবাদ ধন্যবাদ  যে এটি পালনকর্তা যীশু খ্রীষ্টের এবং শুধুমাত্র Liturgy পরে শুধুমাত্র পরিবেশন করা হয়। ধন্যবাদ প্রার্থনার মধ্যে, বিশ্বস্ত তাদের সাহায্যের জন্য ঈশ্বরের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। এটি পালন করা আবশ্যক যদি পালনকর্তা প্রার্থনা শোনা হয়েছে, এবং কঠিন পরিস্থিতি  সমাধান করা হয়েছে সব পরে, আমরা সাহায্যের জন্য ঈশ্বরের কাছে চালু এমনকি যদি, সবসময় সাহায্য শুধুমাত্র ঈশ্বরের কাছ থেকে আসে
    একটি moleben অর্ডার কিভাবে
    যখন একজন খৃস্টান সাহায্যের জন্য জিজ্ঞাসা করতে চায় বা ঈশ্বরকে তাঁর জীবনে পাঠিয়ে দেয় সেই সমস্ত ভালোর জন্য ঈশ্বরকে ধন্যবাদ দিতে চায়, তখন তিনি মন্দিরের মধ্যে প্রার্থনা পরিষেবা দেওয়ার আদেশ দেন একটি moleben অর্ডার করার জন্য, আপনি মোমবাতি বাক্সে যেতে এবং একটি নোট লিখতে হবে। এটি আপনাকে তালিকাভুক্ত করতে হবে:
    ধরনের প্রার্থনা (যদি petitioning - প্রয়োজন নির্দেশ)
    যারা একটি moleben পরিবেশন করা উচিত (পালনকর্তা ঈশ্বর, অধিকাংশ পবিত্র Theotokos বা একটি সন্ত - সন্তানের নাম ইঙ্গিত),
    যার সম্পর্কে একটি moleben পরিবেশিত হবে (গির্জা সংস্করণে নাম, সম্পূর্ণ ফর্ম)।
    7 বছর বয়সী একটি শিশু একটি শিশু বলে মনে করা হয়, এবং নোটে যথাক্রমে, তারা "শিশুর" এবং জাগতিক ক্ষেত্রে নাম লিখে।
    প্রার্থনা দীর্ঘ প্রতিষ্ঠিত সংজ্ঞা অনুযায়ী "ঈশ্বরের কাছে মন এবং হৃদয় একটি উপহার।" সৃষ্টিকর্তার আন্তরিক বিশ্বাস অনুরোধে এবং কৃতজ্ঞতা সহকারে তাঁর কাছে প্রত্যাবর্তনের জন্য একজন ব্যক্তির উত্সাহ দেয়। যে ব্যক্তি ঈশ্বরের কাছে চলে আসে তা থেকে শুরু করে, চার ধরনের নামাজকে একত্রিত করা হয়: করণীয়, অনুমানমূলক, কৃতজ্ঞ এবং মহিমান্বিত (গৌরবময়)।
    একটি বিশ্বাসী ব্যক্তির জন্য, কি ঘটছে তা অ randomandom হয় স্পষ্ট। সুপরিচিত বই "অহংকারী সেন্টস" লেখক একটি চমৎকার উদ্ধৃতি দেয়: "আমি প্রার্থনা বন্ধ যখন, coincidences শেষ।" এটা দেখায় যে ঈশ্বরের সাথে জীবন্ত যোগাযোগের একটি উপায় হিসেবে অর্থোডক্সের প্রার্থনাটি মহান শক্তি। প্রতিটি অনুরোধের জন্য একটি উত্তর প্রাপ্ত করা হবে। এটা ঘটছে ঘটনা মনোযোগ দিতে এবং তাদের নিতে সক্ষম হবে শুধুমাত্র প্রয়োজন।
    প্রধান প্রার্থনা - "আমাদের পিতা" - যীশু খ্রীষ্টের দ্বারা আমাদের কাছে বামে ছিল, তাই এটি পালনকর্তা বলা হয় তিনি এই শব্দগুলি দিয়ে ঈশ্বরের দিকে ফিরতে আমাদের নির্দেশ দিয়েছেন, অর্থোডক্সের একটি নমুনা দিয়েছেন, কিন্তু এটি কেবল একমাত্র নয়।
    অনেক ভক্ত একটি বিশাল আধ্যাত্মিক উত্তরাধিকার পিছনে বামে। শতাব্দীর মধ্য দিয়ে আমাদের কাছে তাদের অর্থডক্স নামাজের লাইন এসেছিল, যা মহান শক্তি দিয়ে পূর্ণ। সতর্কতার সাথে যে শব্দগুলি মহান ধর্মভীরু লোকেদের সৃষ্টিকর্তার দিকে ফিরিয়ে নিয়েছিল, একজন ব্যক্তি তাদের প্রার্থনাপ্রবণ অনুভূতি অনুভব করে, সঠিক মেজাজ পায়
    এটা পালনকর্তার এবং আপনার কথা, বিশেষত যখন তারা আত্মার depths থেকে জিজ্ঞাসা করা হয় প্রার্থনা করতে নিষেধ করা হয় না, কিন্তু আপনি সবসময় যে ঠিক না করতে পারেন। স্বাভাবিকের তুলনায় আরো গভীর churched ব্যক্তি আধ্যাত্মিক অভিজ্ঞতা: নামকরা খৃস্টান নেতাদের (চার্চের বাবারা বলা হয়) অর্থডক্স, যিনি সহজ বিশ্বস্ত ক্ষান্ত এর নামাজের পর্যাপ্ত সতর্ক হয়।
    অর্থডক্স নামাজের সংগ্রহগুলি প্রার্থনা বই বলা হয়। তারা তাদের গঠন অনেক উপায়ে অনুরূপ। এর গঠন অর্থোডক্স প্রার্থনা-বই  নামাজের অন্তর্ভুক্ত, যার শব্দ অর্থোডক্স চার্চ এটা প্রতিনিয়ত ঈশ্বর বা নির্দিষ্ট ক্ষেত্রে ঈশ্বর চালু চালু হয়।
    প্রতি দিন এবং প্রত্যেক ব্যবসা অর্থডক্স প্রার্থনা দ্বারা sanctified করা উচিত। এমনকি যদি আপনি যথেষ্ট সময় নেই, আপনি সবসময় যীশু প্রার্থনা বলতে পারেন, বা শুধু বলে, "ঈশ্বরের মহিমা কীর্তন করা" দৈনন্দিন অসুবিধা, স্বাস্থ্য সমস্যা এবং অন্যান্য কঠিন পরিস্থিতিতে সঙ্গে পিটিশন নির্দেশক টেক্সটের জন্য বিশেষ প্রার্থনা আছে।
    ভার্জিন মেরি এবং পয়লা অর্থডক্স খ্রিস্টানরা অর্থডক্স নামাজের ক্ষেত্রে প্রযোজ্য। তারা আল্লাহর কাছে সাহায্য ও সুপারিশের মধ্য দিয়ে সুপারিশ করবে।
    আমাদের ধন্যবাদ দিতে ভুলবেন না সব পরে, আমরা মানুষ "ধন্যবাদ" বলুন আপনি বাস করেছেন প্রতি দিন, একটি ঘটনা, একটি সম্পূর্ণ ব্যাপার জন্য ঈশ্বর ধন্যবাদ।
    তোমার মহিমা, আমাদের ঈশ্বর, তোমার মহিমা!
    প্রকাশনার তারিখ বা আপডেট 01.02.2016
    আমাদের পিতা, স্বর্গে কে আছে! সমাদর হোক্ তোমার নাম, তোমার রাজ্য আসুক, তোমার আকাশ ও পৃথিবীতে হিসেবে সম্পন্ন করা হবে। আমাদের প্রতিদিনের রুটি দিন দিন; এবং আমাদের ঋণ আমাদের ক্ষমা হিসাবে, আমরা আমাদের ঋনকারীদের ক্ষমা; এবং আমাদের প্রলোভনের মধ্যে না চালান, কিন্তু মন্দ থেকে আমাদের রক্ষা করুন
    ঈশ্বরের প্রতিটি ভাল কাজের জন্য ধন্যবাদ
    ট্রপারিয়ন, টোন ২4 তম ধন্যবাদ অযোগ্য susche রাব্বী, হে পালনকর্তা, সাবেক আমাদেরকে কাছে তোমার মহান বেনিফিটের জন্য, থী প্রশংসা প্রশংসা, blagoslo Wim, ধন্যবাদ, গাত্তয়া এবং তোমার লিপ্সা বিবর্ধিত এবং slavishly প্রেম দ্বারা আমরা তোমার কাছে কান্নাকাটি: ওয়াকফকারী আমাদের উদ্ধারকর্তা পবিত্র তোমার সত্তা।
    সকালে প্রার্থনা
    অন্য কোন ব্যবসা করার আগে ঘুম Vostan, ভীত হবে সর্বদ্রষ্টা ঈশ্বরের কাছে নিজেকে উপস্থাপন, এবং ক্রস চিহ্ন উপার্জন, তবে বল, পিতার নামে, পুত্র ও পবিত্র আত্মার, আমেন।
    ঘুমের জন্য প্রার্থনা প্রার্থনা
    পিতার নামে, পুত্র ও পবিত্র আত্মার। আমেন। প্রভু যীশু খ্রীষ্টের, ঈশ্বরের পুত্র, 'তোমার সবচেয়ে বিশুদ্ধ মা, পবিত্র এবং আমাদের নিজস্ব ঈশ্বর জন্মদানে বাবার এবং সব পয়লা অনুরোধে জন্য প্রার্থনা, আমাদের প্রতি দয়া করুন। আমেন। তোমার মহিমা, আমাদের ঈশ্বর, তোমাকে মহিমান্বিত কর।
    আমাদের পালনকর্তা যীশু খ্রীষ্টের অনুতপ্ত অনুমানমূলক
    6 ষ্ঠ গানের 1 Irmos রবে: Yako থেকে শুষ্ক ভূমি pesheshestvovav ইস্রায়েল উপর, পায়ের রসাতল উপর, ফেরাউনের তাড়নাকারী দেখেছি potoplyaema ঈশ্বর প্রবাদ ASIC, cried। পরিত্যাগ করুন: আমার উপর করুণা কর, হে আল্লাহ, আমার প্রতি রহমত করুন। এখন তারা পাপী এবং ভারগ্রস্ত থেকে আসে
    মোলবেনের ক্যানন অফ ভার্জিন মেরি
    আত্মা এবং পরিস্থিতিতে সব যন্ত্রণা মধ্যে গেয়ে। থিওস্টেরিক সন্ন্যাসী সৃষ্টি ঈশ্বরের Tropar মা, ভার্জিন সযত্নে এখন pritetsem পাপীদের এবং নম্রতা থেকে 4 র্থ রবে, আত্মা এর depths থেকে কল তওবা অধ: পতিত হত্তয়া: লেডি, Pomozov আমাদের উপর miloserdovavshi, potschisya, pogibaem পাপের বিভিন্ন থেকে, না মুখ ফিরিয়ে তোমার বান্দাদের tschi, থী বো এবং ইমামের এক আশা।
    গার্ডিয়ান এর দেবদূত ক্যানন ক্যান্সার
    ট্রপারিয়ন আল্লাহর টোন 6 ম দেবদূত, আমার অভিভাবক পবিত্র আল্লাহর strase আমি খ্রীষ্টে বিশ্বাসী বলে পেট রাখা, সত্য পথে আমার মন জোরদার এবং আমার আত্মা প্রবন Gornja ভালোবাসি, হ্যা তোমাকে পরিচালিত খ্রীষ্টের ঈশ্বরের মহান রহমত কাছ থেকে শুনতে।
    অনুসরণীয় পবিত্র কমিউনীয়ন যাও
    আমাদের পিতা ঈশ্বর আমাদের প্রভু যীশু খ্রীষ্টের প্রার্থনা দ্বারা, আমাদের উপর করুণা আছে আমেন। স্বর্গীয় রাজা, সহায়, সত্যের আত্মা, কে সর্বত্র এবং সব SY, ট্রেজার ভাল এবং জীবন দাতা পূরণে আছ; আসা এবং আমাদের মধ্যে মেনে চলতে এবং প্রতি অপবিত্রতা থেকে আমাদের শুদ্ধ, এবং সংরক্ষণ করুন, ধন্য আমাদের আত্মা। পবিত্র ঈশ্বর, পবিত্র পরাক্রমশালী, পবিত্র অমর, আমাদের উপর রহমত আছে।
    পবিত্র কমিউনীয়নের জন্য ধন্যবাদ প্রার্থনা প্রার্থনা
    তোমার মহিমা, হে ঈশ্বর! তোমার মহিমা, হে ঈশ্বর! তোমার মহিমা, হে ঈশ্বর! ধন্যবাদ প্রার্থনা প্রার্থনা1-আমি তোমায় ধন্যবাদ দিই, হে পালনকর্তা আমার ঈশ্বর, আপনি আমাকে, পাপী উপর প্রত্যাখ্যাত নি, কিন্তু তোমার পবিত্র স্থানে ভাগী আমাকে একা তুমি দান করা হবে। আমি আপনাকে ধন্যবাদ, যেমন আমি আপনার undestroyed এবং আপনার স্বর্গীয় উপহার অংশ গ্রহণ যোগ্য ছিল না
    আখিবাদি ঈসা মশীহ সর্বাধিক মিষ্টি
    Kondak 1 Vozbranny রাজ্যপাল এবং প্রভু, জাহান্নাম বিজয়ী vechnyya মৃত্যুর প্রশংসনীয় vospisuyu Ti থেকে দূর মাধ্যমে, আপনার দাস তৈরি জন্য; কিন্তু, রহমত unutterable ছিল, সব misfortunes থেকে মুক্ত, আহ্বান: যীশু, ঈশ্বরের পুত্র, আমার উপর করুণা আছে
    আখিবাদী আশীর্বাদে ভার্জিন মেরি
    1 Kondak চ্যাম্পিয়ন Voevode বিজয় অর্জন করে, মন্দ থেকে একটি izbavlshesya মতো ধন্যবাদ vospisuem Ti থেকে রাব্বি তোমার ভার্জিন; কিন্তু অপরাজেয় সম্পত্তিত্তয়ালা ক্ষমতা, আমাদের সমস্ত কষ্টের ফ্রম ফ্রিডম করে, তবে তোমার ডেকে মত: আনন্দ, ব্রাইড Nenevestnaya।
    প্রার্থনা উপহারের উপর
    আমাকে শিক্ষা দাও, হে প্রভু, তুমি মনোযোগ ও প্রেমের সাথে নিষ্ঠাভাবে প্রার্থনা কর, যার কোন প্রার্থনা শোনানো যায় না! হ্যাঁ, আমার কাছে পাপের জন্য আমি একটি লজ্জাহীন প্রার্থনা করবো না
    দিনের শুরুতে শেষ Optina প্রাচীনদের প্রার্থনা প্রতিটি ভাল জিনিস উপর পবিত্র আত্মা সাহায্য আহ্বান
    ট্রপারিয়ন, টোন 4 সৃষ্টিকর্তা এবং প্রতি আল্লাহ তাআলার স্রষ্টা, আমাদের হাতের জিনিস, কাছে তোমার মহিমা শুরু হয়, তোমার আশীর্বাদ তড়িঘড়ি সব মন্দ থেকে সংশোধিত, এবং আমাদের রক্ষা জন্য তাহাদেরই এক সর্বশক্তিমান মানুষের প্রেমিকা হয়।
    কোন ব্যবসা শুরু করার আগে প্রার্থনা
    স্বর্গীয় রাজা, সহায়, সত্যের আত্মা, কে সর্বত্র এবং সব SY, ট্রেজার ভাল এবং জীবন দাতা পূরণে আছ; আসা এবং আমাদের মধ্যে মেনে চলতে এবং প্রতি অপবিত্রতা থেকে আমাদের শুদ্ধ, এবং সংরক্ষণ করুন, ধন্য আমাদের আত্মা। হে প্রভু, আশীর্বাদ করুন, আমাকে সাহায্য করুন, একজন পাপী, আমি যে কাজটি শুরু করেছি তা পূর্ণ কর, তোমার গৌরবের জন্য।
    প্রার্থনা ব্যাপার শেষে
    সব ভাল তুমি সঙ্গে সম্মতি, আমার খ্রীষ্ট, আনন্দ ভরা এবং আমার আত্মা আনন্দ, এবং আমাকে সংরক্ষণ করুন, জন্য তাহাদেরই হে পালনকর্তা মহান করুণা এক, তোমাকে গরিমা। Meet এটা থী আশীর্বাদ মিলিত হয়, তুমি সত্যিই ঈশ্বরের মাতা, এবং Prisnoblazhennuyu এবং অকলঙ্ক আমাদের ঈশ্বরের মাতা। আরো মহিমান্বিত করূব বেশী সম্মানজনক এবং তার পরেও, উচ্চতম শ্রেণীয় দেবদূত চেয়ে তুলনা ছাড়া দুর্নীতি দিয়েছিলে rozhdshuyu ঈশ্বরের বাক্য খুব থিওটকস তোমাকে আমরা বিবর্ধিত না।
    চার্চ প্রার্থনা
    আমি নিয়োগকারীদের উপর আনন্দিত: চলুন আমরা প্রভুর মন্দিরের কাছে যাই। কিন্তু তোমার করুণায় আমি তোমার ঘরে ঢুকে তোমার ধার্মিকতার জন্য তোমার পবিত্র মন্দিরে উপাসনা করবো। প্রভু, আপনার ন্যায়পরায়ণতা দ্বারা আমাকে নির্দেশ, আমার জন্য শত্রু
    সেন্ট এর প্রার্থনা ক্রোনস্টেডের ন্যায়সঙ্গত জন এর অর্থোডক্স বিশ্বাস এবং ঐক্যকে শক্তিশালী করা
    প্রভু, আমার হৃদয় এবং বিশ্বাসের সমস্ত অর্থডক্স খ্রিস্টানদের হৃদয় নিশ্চিত করুন; এই বিশ্বাস এবং জীবনের এই উচ্চাকাঙ্ক্ষা যোগ্য; বিশ্বাসে এই সব মহান খ্রিস্টান সম্প্রদায়, disastrously পবিত্র ঐক্য থেকে দূরে পতিত ঐক্যবদ্ধ
    প্রার্থনা prosphora এবং পবিত্র জল গ্রহণ জন্য
    হে আমার ঈশ্বর সদাপ্রভু তাঁকে আধ্যাত্মিক সুদৃঢ় করার লক্ষ্যে আপনার উপহার, পবিত্র ও পবিত্র আমার পাপ মোচনের জন্য তোমার পানি হও, আমার মনের শিক্ষা, এবং সর্বাধিক বিশুদ্ধ তোমার প্রার্থনার আমার শক্তি আমার bezpredelnomu করুণা শারীরিক, আত্মা স্বাস্থ্য এবং আমার শরীরে, ভাবাবেগ এবং দুর্বলতা বিজয়ের তারা য়েন আপনার মাতা এবং আপনার সমস্ত অনুগামী আমেন।
    বাড়িতে যাওয়ার আগে প্রার্থনা
    আপনাকে তোমাকে শয়তান, তোমার গর্ব এবং সেবা অস্বীকার করি, এবং আপনি খ্রীষ্টের মেলে, পিতার নামে, পুত্র ও পবিত্র আত্মার। আমেন। (এবং ক্রুশের চিহ্ন দিয়ে নিজেকে রক্ষা করুন)।
    খাবার খাওয়ার পর প্রার্থনা
    আমরা আপনাকে ধন্যবাদ, হে ঈশ্বর আমাদের ঈশ্বর, আপনি আপনার পার্থিব আশীর্বাদ সঙ্গে আমাদের সন্তুষ্ট করেছেন জন্য; তোমার স্বর্গীয় রাজত্ব আমাদের বঞ্চিত করবেন না, কিন্তু আপনার শিষ্যরা তন্মধ্যে তুমি, হে পরিত্রাতার তাদের dayay শান্তি আসা মত, আমাদের কাছে এসে আমাদের রক্ষা।
    খাওয়ার আগে প্রার্থনা
    আমাদের, আপনি স্বর্গে শিল্প! পবিত্র নাম তোমার, তোমার রাজত্ব আসে, তোমার ইচ্ছা স্বর্গে ও পৃথিবীর মতই হবে। আমাদের প্রতিদিনের রুটি দিন দিন; এবং আমাদের ঋণ আমাদের ক্ষমা হিসাবে, আমরা আমাদের ঋনকারীদের ক্ষমা; এবং আমাদের প্রলোভনের মধ্যে না চালান, কিন্তু মন্দ থেকে আমাদের রক্ষা করুন
    সবকিছুর পবিত্রতা জন্য প্রার্থনা (যাজক)
    সৃষ্টিকর্তা ও Sodetelyu অনুগ্রহ duhovnyya ধরনের দাতা chelovecheskago, দাতা vechnago পরিত্রাণের হে প্রভু, একটা জিনিস প্লেইন উপর পরাক্রমশালী আশীর্বাদ করার জন্য তোমার পবিত্র আত্মা অনুসরণ তুমি হ্যাঁ শারীরিক পরিত্রাণের এবং শাফায়াত এবং সহায়তা যদিও ম upotreblyati স্বর্গীয় সুপারিশের ক্ষমতা, অধিক শক্তিশালী ইচ্ছা সঙ্গে সশস্ত্র আমাদের প্রভু যীশু খ্রীষ্ট আমাদের আমেন। (এবং পবিত্র জল তিনবার একটি জিনিস ছিটিয়ে)।
    আধ্যাত্মিক বই পড়ার আগে প্রার্থনা
    প্রভু যীশু খ্রীষ্টের আমার চোখ হৃদয় খুলুন, যে আমি আপনার Word, আলোকিত শুনতে পাবেন এবং তোমার ইচ্ছা পালন জ্ঞাপিত। আমার কাছ থেকে তোমার না আদেশ কিন্তু খোলা চোখ ফিরিয়ে, যাতে আমি তোমার আইন বিস্ময়ের করতে আলোকিত। তোমার গোপন রহস্য আমাকে বল।
    Sarov সেন্ট উচ্চতম শ্রেণীয় দেবদূত এর নামায
    মাক সার্ফাইম  Sarov Kursk মধ্যে একটি পুণ্য বণিক পরিবার থেকে এলেন থেকে একটি তরুণ বয়স ভক্তি এবং মঠ জীবনের জন্য ক্ষুধিত আবিষ্কৃত, 17 বছর বয়সী তার বাবা-মায়ের বাড়ি ছেড়ে; প্রথম তিনি কিয়েভ-Pechersk Lavra পরিশ্রম, এবং তারপর - Tambov প্রদেশের Sarov আশ্রম হবে।
    খ্রীষ্টশত্রু বিরুদ্ধে প্রার্থনা
    ব্য থেকে আমাকে উদ্ধার হে প্রভু, এবং খ্রীষ্টশত্রু blizgryaduschego zlohitrogo bogomerzkih ও তোমার মুক্তির অন্তরতম মরুভূমিতে তার জাল থেকে আমাকে লুকান। আমাকে দাও, প্রভু, শক্তি এবং সাহস শক্তি
    নতুন বছরের দিন প্রার্থনা
    প্রভু ঈশ্বর, সকল দৃশ্যমান এবং অদৃশ্য জীব, সৃষ্টিকর্তা ও Zizhditel যে কাল ও ঋতুর তৈরী নিজে এই দিনে, নববর্ষ, যা আমরা আমাদের পরিত্রাণের জন্য তোমার অবতার থেকে বিশ্বাস শুরু মঙ্গল করুন। আমাদের ধরুন
    আপনার দয়িত সেন্ট প্রার্থনা
    ঈশ্বরের দাস (নাম) আর তোমার নামাজের খ্রীষ্ট ঈশ্বরের অনুকূল মনে রাখা তার, কাজেই তিনিও দান তিনি আমাদের তাঁর রাজত্ব পাওয়ার অযোগ্য প্রলোভন, রোগ দুঃখ-কষ্ট ও যে তিনি আমাদের নম্রতা, প্রেম, নম্রতা এবং যুক্তি দিতে পারে থেকে আমাদের রাখা হবে, এবং। আমেন।
    জন্মের দিন প্রার্থনা
    হে প্রভু ঈশ্বর, বিশ্বের দৃশ্যমান এবং অদৃশ্য শাসক। আমার জীবনের সব দিন এবং বছর আপনার পবিত্র ইচ্ছার উপর নির্ভর করে ধন্যবাদ, প্রিয় পিতা, আপনি আমাকে আরেক বছর বেঁচে থাকতে দিয়েছেন; আমি জানি যে কারণ আমার পাপের আমি এই রেয়াতি যোগ্য নই, কিন্তু আপনি আমাকে মানবজাতির তোমার জন্য তার অনির্বচনীয় প্রেম দিয়েছেন।
    একটি স্বপ্ন জন্য প্রার্থনা
    আমাদেরকে দাও, হে প্রভু, ঘুমের আগে, শরীর ও আত্মা বিশ্রাম, এবং আমাদের পাপিষ্ঠ তন্দ্রা mrachnago এবং vsyakago temnago noschnago এবং যৌনক্ষুধা চরিতার্থ থেকে রক্ষা কর। প্রশমিত ভাবাবেগ ইচ্ছা করছে, আর শয়তানের razzhzhennyya গম্ভীর গর্জন, যা আমাদের dvizhimyya চাটুকার উপর চালা হয় নিভিয়ে দিতে। nasheja Vostaniya নেভাতে এবং প্রতি পার্থিব এবং বাস্তব uspi আমাদের স্বাধীন দার্শনিক মাংস নিয়ে।
    একটি নতুন বাড়িতে প্রবেশ করার জন্য প্রার্থনা
    হে ঈশ্বর আমাদের ত্রাণকর্তা izvolivy ছায়া অধীনে Zakheevu নিজে লিখুন পারে এবং পরিত্রাণের এবং byvy বাড়িতে সর্বত্র, এবং এখন zde zhiti voskhotevshiya এবং আমাদের আপনাকে অযোগ্য প্রার্থনার vsyakago ক্ষতি থেকে আনয়ন প্রার্থনা অক্ষত রাখতে পারে, সেই zde হাউজিং আশীর্বাদ এবং পেট nenaveten sohranyayay। আমেন।
    চুক্তি দ্বারা শোধন
    তুমি প্রচারণা তুমি Prechistoye usty তোমার আমেন তোমাদের বলছি, তুমি দুই ashche আপনার সব কিছুর মাটিতে অর্পণ, তার নিজের জিজ্ঞাসা ashche, আমার পিতা, যিনি স্বর্গে হে থেকে হবে: দুজন কিংবা তিনজন য়েখানে আমার নামে একত্রিত করা হবে, যে am তাদের মিডপয়েন্ট থেকে
    মেদোলিয়ানের বিশপ, প্রশংসিত সেন্ট অ্যামব্রোস এর একটি গান
    তুমি খোদার প্রশংসা, আপনি প্রভুর স্বীকার, আপনি Prevechnago পিতা পুরো পৃথিবী করেন; আপনি সমস্ত তোমরা এঞ্জেলস, আপনি আসমান, এবং সমস্ত আপনি বাহিনী করূব এবং উচ্চতম শ্রেণীয় দেবদূত নিরবচ্ছিন্ন কান্না কণ্ঠের: পবিত্র, পবিত্র, পবিত্র, ভগবান ঈশ্বর, পূর্ণ
    প্রিস্ট এর প্রার্থনা (Kronstadt সেন্ট জন)
    হে আমার প্রিয়তম এবং সবচেয়ে ভালো যীশু! আপনাকে ধন্যবাদ, আপনি যাজকত্বের সর্বোচ্চ করুণা দিয়ে আমাকে বিনিয়োগ করেছেন! কিন্তু আমাকে ক্ষমা, আমার যীশু, আমি তোমার রেয়াতি উপহার কুপিত না এবং জীবন moeya মূল্যবান সময় নষ্ট করে! গ্রান্ট
    সেন্ট এর প্রার্থনা জন Kronstadt
    প্রভু! আপনার নাম ভালোবাসা: আমাকে প্রত্যাখ্যান করো না, ত্রুটিপূর্ণ এক আপনার নামটি শক্তি: আমাকে শক্তিশালী করুন, ক্লান্ত এবং পতনশীল আপনার নাম হাল্কা: আমার আত্মা আলোকিত, পার্থিব আবেগ দ্বারা আক্রান্ত। আপনার নাম - শান্তি: আমার অস্থির আত্মা মৃতু্য আপনার নাম গ্রেস আছে: আমাকে ক্ষমা না থামা
    পবিত্র রেভ। Silouan Athonite প্রার্থনা
    ভবিষ্যত অগ্রজ সীল 1866 সালে Tambov প্রদেশে সেন্ট পিটার্সবার্গে সামরিক সেবার জন্য ডেকেছি, একটি কৃষক পরিবারে জন্মগ্রহণ করেন, এটা "মন অথস এবং শেষ বিচারের এ স্থিত," সেন্ট পায় ধার্মিক যোহন  Kronstadt মঠ কৃতিত্ব থেকে প্রশংসা, 1892 সালে তিনি মাউন্ট অথস একটি ব্রতী রাশিয়ান Panteleimon মঠ হয়ে ওঠে।
    রাস্তায় যাওয়ার সময় একজন মানুষ থেকে সবচেয়ে পবিত্র থিওটোকস প্রার্থনা
    ওহ, আমার সবচেয়ে পবিত্র লেডি, ঈশ্বর, Protectress, পৃষ্ঠপোষক হে ভার্জিন মা ও আমার উদ্ধারকর্তা আশা করি! পাথ মধ্যে Ce যে এখন hoschu otluchitisya এবং আপনি এই সময় গচ্ছিত এ আমার সামনে এই ব্যবস্থার সবচেয়ে গুরত্বপূর্ণ, মা আমার প্রাণ আমার শরীর, আমার সমস্ত চালাক এবং veschestvennyya বল premiloserdoy শুধু তোমার শক্তিশালী ওপর নির্ভর খুঁজছেন এবং সর্বশক্তিমান আপনার সাহায্যের কল্পনা।
    ভ্রমণকারীদের সম্পর্কে প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন 2 SY পথ, সত্য খ্রীষ্ট, এখন দেবদূত স্যাটেলাইট তোমার বান্দা তব Tobias কখনও কখনও, কোনো কল্যাণ soblyudayuscha মধ্যে, নিরাপদ এবং শব্দ সংরক্ষণ তোমার মহিমা সব মন্দ থেকে পর ভার্জিন নামাজের মানবজাতির একা পারেন।
    ড্রাইভারের প্রার্থনা
    ঈশ্বর, করুণাময় এবং অল-ভাল, সমগ্র মানবজাতির জন্য তাঁর করুণা এবং প্রেম ohranyayay, বিনীতভাবে ভার্জিন মেরি শাফায়াত মাধ্যমে আপনাকে মিনতি করছি এবং সমস্ত পয়লা আকস্মিক মৃত্যু, এবং কোন কষ্ট দেন মিনে, পাপী, এবং একটি ব্যক্তি আমার ও Pomozov অনাহত ন্যস্ত থেকে আমাদের রক্ষা উদ্ধার প্রতিটি তার প্রয়োজন অনুযায়ী তাদের। আল্লাহ, মহিমান্বিত!
    সেন্ট নিকোলাসের প্রার্থনা (ভ্রমণ)
    হে অল-পবিত্র নিকোলাস ugodniche প্রভু preizryadny, আমাদের সুপারিশকারী উষ্ণ, আর দুঃখ সর্বত্র দ্রুত pomoschniche! আমাকে পাপী ও পরিবার বর্তমান জীবন নিস্তেজ Pomozov, ভিক্ষা ঈশ্বর আমার সব পাপের মা মওকুফ darovati, Elika
    পবিত্র মহান শহীদ প্রসপিয়াসের প্রার্থনা (ভ্রমণকারীদের সম্পর্কে)
    হে ঈসা মসীহ্ খৃষ্টের প্রপোপিয়াস! আমাদের পাপীদের কথা শোনেন, এখন পবিত্র আইকন এবং তোমার সামনে আসছে দেহটা মিষ্টি লাগবে তোমাকে অনুনয়: আমাদের জন্য প্রার্থনা যিশু খ্রিস্ট আমাদের ঈশ্বর ও তার rozhdshey মা, আওয়ার লেডি থিওটকস (নাম নয়), সজারু আমাদের অপরাধ otpustiti, sodeyahom অগ্নিপরীক্ষা।
    সেন্ট সিরিল এবং মেরি প্রার্থনা, Radonezh সেন্ট Sergius বাবা (ভ্রমণ)
    ঈশ্বরের রাব্বী সম্পর্কে সিরিল এবং shimonahini মারি skhimonashe! আমাদের বিনম্র প্রার্থনা শুনুন তোমরা আপনার এস্তে মারা যান অস্থায়ী জীবন bo, কিন্তু আমাদের আত্মা নিচে ব্যাক না থাকে, তাহলে কি লর্ড আজ্ঞানুসারে আমাদের nauchayusche shestvovati এবং তার নিজের ক্রুশ ধৈর্য আমাদের posobstvuyusche পরেন।
    (ভ্রমণ) Sebaste পবিত্র চল্লিশ শহীদদের প্রার্থনা
    খ্রীষ্টের শহীদদের সম্পর্কে sevastiystem শহরের সাহসের, আপনি postradavshii একটি প্রার্থনা বই আমাদের সযত্নে অবলম্বন এবং জিজ্ঞাসা মত: আমাদের নিজের পাপের এবং আমাদের সংশোধন জীবনে এর আহবান Vseschedrago ঈশ্বরের ক্ষমা, অনুশোচনা ও পরস্পর pozhivshe জন্য আন্তরিক ভালবাসায় কিন্তু সাহসের সঙ্গে ভয়ানক sudischu সামনে দাঁড়াতে খ্রীষ্ট এবং বিচারক ডান হাত আপনার প্রতিনিধিত্ব প্রদর্শিত
    রাশিয়ান জমির সমস্ত সন্তাদের জন্য একটি প্রার্থনা
    উপর অল-সুখী এবং তাদের জমি ও সংস্থা ঈশ্বরের কাজের ugodnitsy আল্লাহর আলোকিত রাশিয়ান, তার নিজের পবিত্রীকৃত বিশ্বাসের একটি বীজ মত, এটা ostavlshii, যেমন ঈশ্বরের সিংহাসনের আসছে এবং এটি সম্পর্কে ক্রমাগত প্রার্থনা তাদের আত্মার! দেখ, এখন আপনার উদযাপন মোট দিন, আমরা তোমাদের সেই ছোট ভাই GI আপনি প্রশংসাপূর্ণ গাওয়া দিতে সাহস পাপীদের।
    রাশিয়ান জমির আধ্যাত্মিক শোকাবহ
    রাশিয়ান জমি জন্য ঈশ্বরের আগে মহান দুঃখ ও প্রতিরক্ষা! পিটার, অ্যালেক্সিস, আয়ন, ফিলিপ, svyaschennomucheniche র্হম্মগিনিও, আমাদের রেভারেন্ড বাপ এন্থনি এবং জলহস্তী, Zosima এবং Savvatiy, Sergius এবং নিকন: খ্রীষ্টের Hierarchs
    নতুন শহীদ এবং রাশিয়ান এর confessors জন্য একটি প্রার্থনা
    পবিত্র নিউ শহীদ এবং রাশিয়ান চার্চের পাপ স্বীকার, আমাদের ঐকান্তিক প্রার্থনা শুনতে! Vemy, আপনার কাছ থেকে তুমি netsyi, এমনকি otrotsy মামলা, drevle strastoterptseh একজন poslushayusche, তার হৃদয় pomyslisha, শূলবেদনা এবং prelyubezno dobrohvalno যেমন podrazhati, ihzhe কিংবা ময়দা, না জান ঈশ্বরের প্রেম মৃত্যুর razluchisha আছে।
    অ্যাপস্টেল প্রিন্স Volodymyr গ্রেট স্ট সমান প্রার্থনা
    পবিত্র রাজকুমারী Olga এর নাতি, ভ্লাদিমির প্রথম একটি পৌত্তলিক ছিল, কিন্তু, ভিতরের শূন্যতা এবং মূর্তিপূজা মিথ্যা, রূপান্তর বাঁচিয়ে। 988 খ্রিস্টাব্দে তিনি গ্রীক থেকে পবিত্র বাপ্তিস্ম গ্রহণ করেন এবং তাঁর লোকদের বাপ্তিস্ম দেন। সেন্ট ভ্যালেন্ডার তৈরি গীর্জা এবং স্কুল, ভিক্ষুক এবং অনাথ জন্য যত্ন, দাতব্য এবং আতিথেয়তা একটি উদাহরণ ছিল। সেন্ট এ অর্থডক্স চার্চ
    রাডেনহেভের সেন্ট সার্গেইলে, সমস্ত রাশিয়ায় প্রার্থনা, ওয়ন্ডার ওয়ার্কার
    রাডেনজের সেন্ট সার্গিয়াস সবচেয়ে বিখ্যাত রাশিয়ান সম্প্রদায়ের একজন। ট্রিনিটি-Sergius Lavra, একজন শিক্ষক এবং চার্চ দ্বারা canonized রাশিয়ান পয়লা অত্যাধিক পরামর্শদাতা প্রতিষ্ঠাতা রেভারেন্ড সত্যিই মঠাধ্যক্ষ এবং সমস্ত রাশিয়ান জমি সন্ন্যাসী ও অপেশাদারী লোকসমূহ জন্য নম্রতা আর নম্রতা একটি মডেল পৃষ্ঠপোষক ছিলেন। তাত্ক্ষণিক জোয়ালের কঠিন বছরগুলিতে মাতৃভূমির জন্য ভগ্নহৃদয়, সেন্ট সের্গিয়িয়াস কুলিকোভোর সেন্ট কুলিকোভো যুদ্ধকে আশীর্বাদ করেছিলেন।
    বুদ্ধিমান মস্কো জন্য সেন্ট ধন্য Basil, খ্রীষ্টের প্রার্থনা
    বুদ্ধিমান Vasily উপজাতি 1468 সালে একটি কৃষক পরিবার, মধ্যে জন্মগ্রহণ করেন। বালক একটি প্রশিক্ষণ জুতার ব্যবসায় এ পাঠানো হয়েছে, এবং 16 বছরের মধ্যে ঘর থেকে বের দৌড়ে মূর্খতা কঠিন কৃতিত্ব যা তিনি 72 বছর বয়সী অনুষ্ঠিত প্রভু ডাকা, reigning মস্কো শিলাবৃষ্টি জনাকীর্ণ Stogniy বসবাসকারী।
    হায়ারোমার্টি হারমজেনেসের কাছে প্রার্থনা, মস্কো এবং সমস্ত রাশিয়র মূর্তি
    সেন্ট র্হম্মগিনিও, ডন Cossacks একটি নেটিভ, ইভান আমলে ভয়ানক সদ্য আলোকিত নিকোলাস কাজান মন্দিরে একটি প্যারিশ যাজক ছিলেন। 1579 সালে তিনি মাদার অফ অফ অলৌকিক কাজান আইকনের গৌরবময় অংশে অংশ নেন। ট্র্যাবলস সময়, যখন, impostors এবং পোলিশ আক্রমণের সাহায্যে, Jesuits রাশিয়া পদমর্যাদার আশা, পালনকর্তা সেন্ট আহ্বান। পিতৃপুরুষ সিংহাসনের উপর Yermogen।
    সেন্ট দিমিত্রি প্রার্থনা, রস্টোভ অলৌকিক-কর্মী
    Prelate Dimitry কিয়েভ প্রদেশে 1651 সালে জন্মগ্রহণ করেন। মূলত Cossacks থেকে একটি তরুণ বয়স থেকে তিনি আধ্যাত্মিক কৃতিত্বের পথ বেছে সে কিয়েভ থিওলজিক্যাল একাডেমী পড়াশোনা করেন কিয়েভ এবং Chernigov এর আশ্রম একটি কঠোর মঠ জীবন নেতৃত্বে, প্রচার একটি অসামান্য উপহার ছিল।
    পবিত্র মহান প্রিন্স আলেকজান্ডার Nevsky প্রার্থনা
    সেন্ট আলেকজান্ডার 1২২0 সালে জন্মগ্রহণ করেন; 1240 সালে, যখন সুইডেন উত্তর রাশিয়া আক্রমণ, একটি Novgorod রাজকীয় ছিল; Neva নেভিগেশন সুইডেনস উপর একটি উজ্জ্বল বিজয় জিতেছে, যার জন্য তিনি Nevsky এর ডাক নাম পেয়েছেন দুই বছর পরে, 1242 সালে, লেইক পেপিসিতে জার্মান নাইট-আগ্রাসকদের পরাজিত করে।
    সেন্ট Tikhon, মস্কো এবং সমস্ত রাশিয়ান ধনকুবের প্রার্থনা
    Tikhon 1865 একটি গ্রামের যাজক Pskov প্রদেশের পরিবারে জন্মগ্রহণ করেন। 1891 সালে তিনি একটি সন্ন্যাসী পাচ্ছে, আর 1898 সালে বিশপ পদে উঁচু এবং দুরের একটি আমেরিকান বিশপের এলাকা পাঠানো হয়েছে। অনেক আমেরিকায় অর্থডক্স চার্চ জন্য কাজ করা হয়েছে, সেন্ট Tikhon তাকে সার্বজনীন ভালবাসা ও সম্মান অর্জন করেছেন।
    পবিত্র মহান শহীদ এবং বিজয়ী জর্জকে প্রার্থনা
    সেন্ট জর্জ সম্রাট ডাইওক্লেতিয়ান সময় বাস করত ধনী ও ধর্মবিশ্বাসী খ্রিস্টান বাবা পুত্র ছিলেন। সামরিক সেবা প্রবেশ রয়ে, জর্জ তার বীরত্ব, বুদ্ধি এবং সৌন্দর্য শীঘ্রই ডাইওক্লেতিয়ান প্রিয় হয়ে ওঠেন এবং ট্রিবিউন উপাধি লাভ করেন। একদিন, খ্রিস্টানদের অমানবিক বিচারের প্রত্যক্ষীকরণ পর তিনি তার স্ব দরিদ্র দিলেন, রাজা মিথ্যা নিন্দা এবং তাদের খ্রিস্টান নামেমাত্র।
    প্রথম প্রেরিত পবিত্র দূত অ্যান্ড্রুকে প্রার্থনা
    সেন্ট ভাই প্রেরিত পিটার, সেন্ট শিষ্য জন ব্যাপটিস্ট, প্রথম Apostolic মন্ত্রণালয়, সেন্ট নামক। সেন্ট অ্যান্ড্রু রক্ষাকর্তার নিকটতম শিষ্যদের মধ্যে একজন ছিলেন এবং অনেক দেশে সুসমাচার প্রচার করলেন।
    সেন্ট নিকোলাস অলৌকিক-কর্মী প্রার্থনা
    অল-ভালো বাবা নিকোলাস, একটি মেষপালক এবং সব বিশ্বাসের শিক্ষক উপর আপনার শাফায়াত ও ঐকান্তিক প্রার্থনা আপনি তাড়াতাড়ি কলিং আশ্রয় potschisya আছে এবং নেকড়ে থেকে খ্রিস্টের পাল প্রদান করা, বিনষ্টকারী ই, এবং অদ্ভুত খ্রিস্টান বেড়া সমস্ত প্রকারের
    শত্রুদের অ্যাড্রিয়ান এবং নাটালিয়া প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন 3rd: পরিত্রাণের, treblazhenne, পৈতৃক পাপাচার ছাড়ার সম্পদ neizhdivuschee সংখ্যাত করেছ বিশ্বাস, চালিয়ে যাচ্ছিলাম ফুট প্রভু, সমৃদ্ধ তুমি, হে মহিমান্বিত আদ্রিয়ান ঐশ্বরিক দান; ঈশ্বরের আত্মা, আমাদের আত্মাকে বাঁচানোর জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করুন Kontakion, টোন ২4 তম: হৃদয়ে ডিভাইন পত্নীগণ bogomudryya শব্দের উপর নির্ভর, অ্যাডরিয়ানা, খ্রীষ্টের শহীদ। আপনি বেদনাদায়ক শাস্তি আকাঙ্ক্ষিত ছিল। তার স্ত্রী একটি বিবাহের অভ্যর্থনা সঙ্গে
    বারো প্রেরিতদের ক্যাথিড্রাল প্রার্থনা
    আমাদের সম্পর্কে খ্রীষ্টের পবিত্র রসূল: পিটার আন্দরিয়, যাকোব ও য়োহন ফিলিপ ও বর্থলময়, Fomo এবং ম্যাথু, যাকোব ও ইহুদী, সাইমন এবং ম্যাট! আমাদের প্রার্থনা এবং লজ্জা শুনুন, হৃদয় ভাঙ্গা এখন আনা এবং সাহায্য
    পবিত্র রূশ সম্রাট্-শহীদ নিকোলাস এর ট্রপারিয়ন রাশিয়া নিস্তার (পবিত্র রয়েল শহীদ পরিষেবার থেকে)
    ট্রপারিয়ন, টোন 5. রাজ্য zemnago বঞ্চনা, বন্ড ও দুর্ভোগ নম্রভাবে সহ্য mnogorazlichnyya করেছ এমনকি নাস্তিক মৃত্যু কাছে খ্রীষ্টের সাক্ষ্য, strastoterpche মহান Bogovenchanny রূশ সম্রাট্ নিকোলাস স্বর্গে এই শহীদ অনুরোধে জন্য রাণী সঙ্গে তোমাকে ক্রাউনিং এবং chady ও তোমার খ্রীষ্টের বান্দাদের ঈশ্বরের করুণা অসীম কার মথ দেশ রাশিয়ান আছে এবং আমাদের আত্মার সংরক্ষণ করুন।
    সেন্ট নিকোলাস প্যাশন-বিয়ারারের প্রার্থনা
    প্রার্থনা: শহীদ নিকোলার জার থেকে পবিত্র প্রগাঢ়! প্রভু তোমাকে তাঁর অভিষিক্ত fav, করুণার সঙ্গে সজারু এবং সমস্ত লোকদের শাসন করার অধিকার এবং অর্থডক্স চার্চ অভিভাবক একা থাকতে হবে। এই কারণে, ঈশ্বরের ভয় সঙ্গে, রাজকীয় সেবা এবং আত্মার যত্ন নেওয়া হয়
    সন্ন্যাসী আলেক্সি, ঈশ্বরের আত্মা প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন ২4 তম: Vozvysivsya পুণ্য ও মন ক্লিয়ারিং উপর, পছন্দসই এবং নিদারুণভাবে তুমি পৌঁছেছেন, bezstrastiem এছাড়াও পুলিশের জীবন সুশোভিত ও সুষ্ঠু সমর্থ বিবেক উপবাস, প্রার্থনা, একটি bezploten স্থিত মতো তুমি, সূর্য হিসাবে দেখানো, বিশ্বের স্পষ্ট, পূর্বসূরী অ্যালেক্সিস
    মস্কোর মেট্রোপলিটান সেন্ট অ্যালসিয়াসের কাছে প্রার্থনা, ওয়ন্ডার ওয়ার্কার
    ট্রপারিয়ন, টোন 8: Yako থেকে আপনার আরও সৎ pritekayusche হাত থেকে soprestolna এবং predobra চিকিত্সক ও মন্ত্রী অনুকূল সাহাবিদের। সেন্ট অ্যালেক্সিস ঈশ্বর জ্ঞানী, wonderworker আলো নিব তোমাদের জ্যোতি প্রেম অবতীর্ণ pesneh মধ্যে স্মৃতিরক্ষা এবং আনন্দের ন্যায় অধ্যাপনা এবং খ্রীষ্ট প্রশংসা, তাহলে এটি আপনাকে Darovavshago / শিলা ও আপনার মহান বিবৃতি নিরাময় করুণা হয়।
    সন্ন্যাসী আলেকজান্ডার Svirsky প্রার্থনা
    ট্রপারিয়ন সন্ন্যাসী টোন ২4 তম: কৈশোর থেকে, মরুভূমি vselivsya মধ্যে ঈশ্বর জ্ঞানী, আত্মিক ইচ্ছা, edinago খ্রীষ্ট তুমি কঠিন পেশা পদাঙ্ক ট্রেস চাইলেন। সেইজন্য এবং Angelstam Chini চা udivishsya দর্শক, Kako অদৃশ্য চক্রান্ত podvizavsya, প্রজ্ঞা করেছ জিত তাক পরিহার ভাবাবেগ দেহে, এবং ছিলে পৃথিবীতে, আলেকজান্ডার, রেভারেন্ড ravnoangelen যায়নি।
    শ্রেষ্ঠ শ্রেণীর দেবদূত Barachel পৃষ্ঠপোষক কাছে প্রার্থনা পুণ্য পরিবার, অনঙ্গ এর স্বর্গীয় পদমর্যাদার
    প্রার্থনা: হে মহান আর্কাইভটিচারিক দেবদূত, ওয়ারহেল! ঈশ্বরের সিংহাসন হতে, এবং সেখানে ঈশ্বরের বিশ্বস্ত দাস ঘর ঈশ্বরের আশীর্বাদ আনয়ন থেকে লর্ড করুণা এবং আমাদের ঘর উপর আশীর্বাদ ঈশ্বর থেকে প্রাপ্ত, ঈশ্বরের মহিমা কীর্তন করা হতে পারে।
    আমাদের লেডি এবং এভার-ভার্জিন মেরি অধিকাংশ পবিত্র লেডি প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন ২4 তম তোমার যিশুর জন্ম, ঈশ্বর হে ভার্জিন মা, আনন্দ সমগ্র মহাবিশ্ব বাড়াতে থেকে থী বো ধার্মিকতা, আমাদের ঈশ্বর খ্রীষ্টের সূর্যের বের উজ্জ্বল ও শপথ অন্তক আশীর্বাদ অনন্ত জীবন দিয়েছেন, এবং আমাদের উপহার মৃত্যুর বদলের করেছেন। Kontakion, টোন ২4 তম: জোয়াকিম এবং আন্না bezchadstva লজ্জা বোধ করে এবং আদম এবং ইভ জাবপোকা smertnyya svobodistasya, পবিত্র, তোমার পবিত্র বড়দিন থেকে।
    পরিবারের জন্য প্রার্থনা
    ভীত হও না, ক্ষুদ্র মেষপাল! আমি তোমার সাথে আর কেউ নেই। ম্যাডাম ব্লেসিং, আপনার আশ্রয়ের অধীনে আমার পরিবার নিয়ে যান। আমি আমার স্ত্রীর হৃদয় ও আমাদের বিশ্বের শিশুদের মধ্যে বাস করবেন যে সব ভাল এবং neprekoslovie হয় ভালবাসা; অনুশোচনা আগে বিচ্ছেদ এবং বিভাজিকা tyazhkago আমার পরিবার prezhdevremennyya প্রয়োজন এবং vnezapnyya মৃত্যুর কোন দেবেন না।
    বিবাহের সময় স্বামীদের প্রার্থনা
    হে প্রভু, আমাদের ঈশ্বর, salvific তোমার কান্না নগরে গ্যালিলি দেখান দিকে তাকিয়ে spodobivy সৎ বিবাহ তোমার আসছে নিজেকে এখন তোমার বান্দাদের (নাম) যা চালা করেছ শান্তি ও কনকর্ড মধ্যে sochetatisya একে অপরের বিশেষ সুবিধাপ্রাপ্ত stey
    নির্লিপ্ত পবিত্র প্রার্থনা এবং অলৌকিক ঘটনা শ্রমিকদের কস্মাস এবং ড্যামিয়েন
    প্রার্থনা: আপনি করতে, পবিত্র bezsrebrennitsy এবং অলৌকিক ঘটনা শ্রমিকদের কসমো এবং ড্যামিয়েন, তুই সাহায্য ও উষ্ণ প্রার্থনা আমাদের আমরা অযোগ্য, preklonshe হাঁটু, অবলম্বন হয় পরিত্রাণের জন্য উপস্থিত এবং pripadayusche বলার জন্য আগ্রহী হও চিৎকার: আমি আমাদের প্রার্থনা তুচ্ছ করো না পাপীদের, দুর্বল মূলত আইনবিরোধী vpadshih এবং যারা পাপ করেন তাদের সকল দিন ও ঘন্টার জন্য।
    নামায ধন্য প্রিন্স পিতর ও প্রিন্সেস Fevronia, Murom অলৌকিক ঘটনা কর্মী
    প্রার্থনা: হে ঈশ্বর, তোমার মহান ugodnitsy সবচেয়ে চমৎকার অলৌকিক ঘটনা কর্মী, গিন্নীমা রাজকুমার পিতর ও প্রিন্সেস Fevronia, Murom predstatel শিলা ও দ্য গার্ডিয়ান, এবং লর্ড molitvennitsy সযত্নে আমাদের সকলের! আপনি আমাদের আশেপাশে এবং আপনি আশা সঙ্গে
    প্রার্থনা তার আইকন সম্মানে ভার্জিন মেরি ধন্য "কাজান"
    ট্রপারিয়ন, টোন ২4 তম: Mediatrix পরিশ্রমী, মহান পালনকর্তার সন্তুষ্টি মা গো! সব Molisch তোমার পুত্র খ্রীষ্ট আমাদের ঈশ্বর, এবং সমস্ত tvorishi জন্য আপনার কভার সার্বভৌম সংরক্ষণ করা আশ্রয় নিয়েছিল। আমাদের সব রক্ষা করুন, ফ্রেড লেডি, রানী এবং লেডি
    শিশুদের উপহার জন্য স্বামীজির প্রার্থনা
    আমাদের শোন দয়ালু ও সর্বশক্তিমান ঈশ্বর, কিন্তু আমাদের আবেদন তোমার অনুগ্রহ নাযিল করা হবে না। দয়ালু হও, হে প্রভু, আমাদের প্রার্থনা করা, গুণ আইন আপনার ধরনের chelovecheskago স্মরণ ও করুণাময় পৃষ্ঠপোষক ওঠা; কিন্তু আপনার pomoshchiju সংরক্ষিত তোমাকে সুপ্রতিষ্ঠিত।
    শিশুদের জন্য দৈনিক নামাজের
    প্রভু যীশু খ্রীষ্টের আমার সন্তানদের (নাম) এর প্রাক্কালে তোমার করুণা, তাদের তোমার আশ্রয়ে তাদের পরিত্রাণ দ্বারা রক্ষা otzheni মন্দ এক vsyakago রিরংসা থেকে রক্ষা vsyakago শত্রু এবং শত্রু, তিনি তাদের কর্ণ, চক্ষু serdechnyya খোলা, স্নেহ এবং নম্র ওদের অন্তরকে সত্য দেব।
    নিরাপদ রেজল্যুশন সম্পর্কে গর্ভবতী মহিলাদের জন্য প্রার্থনা
    ওহ, ঈশ্বর প্রতাপের মা, আমার প্রতি দযা, 'তোমার দাস আছে, এবং আমার অসুস্থতা এবং বিপদ যে ইভ এর দরিদ্র কন্যাদের সব শিশুদের বৃদ্ধি দিতে সময় আমাকে সাহায্য করতে এসো। মনে রাখবেন হে হে স্ত্রী!
    নামায স্ত্রী যখন তুমি শিশুর izverzhet (শুধুমাত্র যাজক পড়ুন, এবং শুধুমাত্র যখন অহিংস গর্ভপাত)
    সার্বভৌম প্রভু আমাদের ঈশ্বর, ডাবা মধ্যে বাপ রে এবং সদা ভার্জিন মেরি, এবং শিশুর জন্ম তুমি vpadshuyu হত্যা কান্ডের সঙ্গে, স্যাম তোমার দাস এই খুব পাপেই suschu এই দিনে হয়নি, বসে, উইল আর নাই লাগুক, এবং ধারণা
    নামাযের অজুহাত প্রার্থনা
    হে প্রভু, আমাদের ঈশ্বর, হাউস মেরি neiskusobrachnyya দ্বারা এবং পবিত্র 'আপনার মা ও ধার্মিক ব্যক্তি শিমিয়োন স্বভূমিকায় ধৃত মাস্টার সর্বশক্তিমান আলিঙ্গন এবং এই শিশুর prinesennago আনা এর chetyredesyatny দিন শিশুর আইনে, তোমার কাছেই সব সৃষ্টিকর্তা প্রকাশ করবে আশীর্বাদ এবং কোন ভাল কাজ, এবং আপনি আনন্দদায়ক বৃদ্ধি হয় দূরে তা থেকে সব soprotivnuyu বল ক্রস আপনার কল্পনা চিহ্ন চালাতে,
    মায়ের প্রার্থনা
    হে প্রভু, আমাদের ঈশ্বর, chelovecheskago এর পরিত্রাণের এসে এসে দাস তোমার (নাম), এবং ম সৎ দান তোমার presbyterate, 'তোমার মহিমা মন্দিরের প্রবেশদ্বার: কর্মক্ষমতা chetyredesyati dny মধ্যে শরীর ও আত্মার অশ্লীলতা তার অশ্লীলতা Omy: ম শালীন জালেমদের এবং বহুমূল্য দেহ সহভাগীতা এবং আপনার রক্তের
    চল্লিশ দিন ব্যাপী পরে পিতার কাছে প্রার্থনা
    প্রভু ঈশ্বর সর্বশক্তিমান, আমাদের প্রভু যীশু খ্রীষ্টের পিতা, সব মৌখিক প্রকৃতি এবং আপনার শব্দ তৈরি, এবং না ঐ সব একটি সজারু দ্বারা bezslovesnoe একা দেওয়া হয় না, আপনি প্রার্থনা এবং আপনাকে জিজ্ঞাসা: ইজ্জতের ইচ্ছার
    তার জন্ম অষ্টম দিনে নাম-দান শিশু এ প্রার্থনা
    হে প্রভু, আমাদের ঈশ্বর, আপনি প্রার্থনা এবং আপনাকে জিজ্ঞাসা তোমার দাস বীজ থেকে তোমার মুখ, হ্যাঁ znamenaetsya আলো [তোমার দাসীর এই] (নাম), এবং হ্যাঁ তোমার পুত্রের znamenaetsya ক্রস জন্ম, হার্ট এবং তার চিন্তা মধ্যে, সজারু begati জগতের ছুটাছুটি এ, এবং প্রতিশোধের সমস্ত মন্দ কাজের থেকে, তোমার হুকুম পালন কর।
    প্রথম সন্তানের জন্ম দিয়ে প্রথম দিনে প্রার্থনা
    হে প্রভু ঈশ্বর সর্বশক্তিমান, istselyayay প্রত্যেক রোগ, এবং প্রতি প্লেগ তিনি ও এই এই দিনে খুব দিয়েছেন জন্ম দাস তোমার (নাম), আরোগ্য, এবং বিছানার পাশে থেকে vozstavi ম, যাদের উপর আমরা হল: Zane শব্দের হযরত দাউদের দ্বারা উঠেই অবাধ্যতা ও skvernavi TNI esmy আগে আপনার দ্বারা
    তার গর্ভ মধ্যে বর্জিত জীবন সম্পর্কে মহিলার প্রার্থনা
    মনে রাখবেন, হে পালনকর্তা, মানবজাতির প্রেমিকা, যারা তোমার বান্দাদের শিশুদের আত্মা নামা অর্থডক্স মাতৃগর্ভে কই অজানা ঘটনা থেকে বা একটি কঠিন জন্ম, বা অবহেলা কিছু বা ইচ্ছাকৃতভাবে নষ্ট এবং সেইজন্য গ্রহণ করা পবিত্র খ্রীষ্টানদের একটি ধর্মীয় অনুষ্ঠান থেকে অপ্রত্যাশিতভাবে মারা যান।
    প্রার্থনা (গর্ভপাতের পরে)
    প্রভু, আমার সন্তানদের গর্ভে নিহত তাদের জন্য আমার ওপর দয়া করুন।
    প্রার্থনা (গর্ভে মৃত)
    প্রভু, আমার সন্তানদের, যারা আমার গর্ভে মারা যায় তোমার করুণা, হে পালনকর্তা তাদের বিশ্বাস ও আমার অশ্রু জন্য, তাদের তোমার বেহেশতি নূর বঞ্চিত না প্রতি দয়া করুন।
    প্রার্থনা (ক্ষমা জন্য)
    ওহ, ঈশ্বর, Premiloserdneyshy যিশু খ্রিস্ট পাপীদের মুক্তিদাতা, chelovecheskago নিস্তার অনুরোধে জন্য তুমি বাম করেছ, পরম দয়ালু, মহিমান্বিত আসমান এবং hast অশ্রু উপত্যকা এবং একটি মহান পাপী মধ্যে আবিষ্ট, আপনি ডিভাইন মধ্যে শিল্প নিয়েছি আপনার কাঁধ আমাদের দুর্বলতা
    প্রার্থনা (পাপের অনুতাপ)
    হে প্রভু, প্রভু যীশু খ্রীষ্ট, ঈশ্বরের পুত্র! Premnogiya তোমার ধার্মিকতা, আমাদের পুরুষদের জন্য এবং মাংস obolkiysya আমাদের পরিত্রাণের জন্য, এবং তাকে ক্রুশে দিচ্ছে ও কবর এবং তোমার রক্ত ​​আমাদের প্রকৃতি rastlevshee, আমার তওবা কবুল obnovivy
    প্রার্থনা মাতার আশীর্বাদ
    প্রভু যীশু খ্রীষ্ট, ঈশ্বরের পুত্র, আপনার সবচেয়ে শুদ্ধ মায়ের জন্য প্রার্থনা, আমার, আপনার দাসের পাপী এবং অযোগ্য সম্পর্কে শুনতে। হে প্রভু, তোমার শক্তি আমার সন্তানের রহমত দ্বারা, রহম কর, তোমারই জন্য তোমার নাম রক্ষা কর। প্রভু, আপনার আগে তার দ্বারা সংঘটিত সমস্ত অপরাধ, মুক্ত এবং অযাচিত, তাকে ক্ষমা করুন।
    শিশুদের আশীর্বাদ জন্য মূল প্রার্থনা
    প্রভু যীশু খ্রীষ্ট, ঈশ্বরের পুত্র, আশীর্বাদ করুন, পবিত্র, আপনার সন্তানকে আপনার জীবন দান ক্রশের শক্তি দ্বারা রক্ষা করুন।
    মা তার সন্তানদের উপর শ্বাস
    আমার ঈশ্বর! সমস্ত সৃষ্টিকর্তার সৃষ্টিকর্তা, করুণা করায় করণীয়, আপনি আমাকে পরিবারটির মা হওয়ার যোগ্য করেছেন; তোমার ধার্মিকতা আমাকে সন্তান দিয়েছে, আর আমি বলি, তারা তোমার সন্তান! কারণ তাঁদের উপর তোমার হচ্ছে দিয়েছ,, আমাদের একসঙ্গে জীবিত তাদের অমর আত্মা তৈরি জীবনের তাদের বাপ্তিস্ম পুনর্জাগরিত আপনার ইচ্ছা অনুযায়ী, আমি তাদের গৃহীত এবং তার গির্জা, ঈশ্বর এর depths মধ্যে পেয়েছেন!
    শিশুদের জন্য প্রার্থনা
    প্রভু যীশু খ্রীষ্টের আমার সন্তানদের (নাম) এর প্রাক্কালে তোমার করুণা, তাদের তোমার আশ্রয়ে তাদের পরিত্রাণ দ্বারা রক্ষা otzheni মন্দ এক vsyakago রিরংসা থেকে রক্ষা vsyakago শত্রু এবং শত্রু, তিনি তাদের কর্ণ, চক্ষু serdechnyya খোলা, স্নেহ এবং নম্র ওদের অন্তরকে সত্য দেব। হে প্রভু, আমরা আপনার সমস্ত সৃষ্টিকর্ম, আমার সন্তানদের (নাম) করুণা করি এবং তাদের অনুতাপ কর।
    শিশুদের জন্য প্রার্থনা
    পবিত্র পিতা, প্রিমিয়াম ঈশ্বর, আপনি থেকে প্রতিটি উপহার বা প্রতি ভাল আসে আপনি নিখুঁতভাবে শিশুদের জন্য প্রার্থনা করে যে আপনার অনুগ্রহ আমাকে দিয়েছেন। আপনি তাদেরকে জীবন দিয়েছেন, তাদের অমর আত্মা জীবিত, পবিত্র যুদ্ধের অভিজ্ঞতা পুনর্জাগরিত যাতে তারা তোমার ইচ্ছার অনুসারে স্বর্গ রাজ্যের অধিকারী তাদের জীবনের শেষ তোমার ধার্মিকতা তাদের রাখা।
    ছেলেটির জন্য প্রার্থনা যিনি ভালভাবে অবহিত (দুর্বল অধ্যয়নরত)
    প্রভু যীশু খ্রীষ্টের ঈশ্বর প্রভু যীশু খ্রীষ্টের আমাদের ঈশ্বর, vselivyysya হৃদয় বারো জন প্রেরিতের ভণ্ডামি, অল-পবিত্র আত্মা অনুগ্রহে, আগুনের মুখের আকারে soshedshago, এবং তাই মৌখিক এবং nachasha glagolati অন্যান্য ভাষায় খোলা
    শিক্ষার পর প্রার্থনা
    আমরা আপনাকে ধন্যবাদ, সৃষ্টিকর্তা, আমাদের আপনার করুণা অনুগ্রহ প্রদানের জন্য, আমাদের মতবাদ মনোনিবেশ করা যাক। আমাদের অধ্যক্ষদের, বাবা-মা এবং শিক্ষকদেরকে যারা ভাল জানেন আমাদেরকে আশীর্বাদ করুন, এবং এই শিক্ষাটি চালিয়ে যাওয়ার জন্য আমাদের শক্তি এবং শক্তি দিন।
    শিক্ষার আগে প্রার্থনা
    Preblagy পালনকর্তা, আমাদেরকে নিজের পবিত্র আত্মা অনুগ্রহে, এবং আমাদের শক্তি dushevnyya darstvuyuschago ukreplyayuschago nizposli, যাতে, vnimayusche আমাদের মতবাদ শেখান, আমরা আপনি হইয়াছি, আমাদের সৃষ্টিকর্তা, মহিমা, আমাদের সান্ত্বনা একই অভিভাবক, চার্চ এবং দেশের উপকার।
    প্রশিক্ষণ শুরু হওয়ার আগে প্রার্থনা
    প্রভু ঈশ্বর এবং আমাদের সৃষ্টিকর্তা তাঁর আমাদের মানুষের ক্ষেত্রেই, সাজাইয়া রাখা, মনোনীতদের যারা তোমার আইন শিক্ষা দিয়েছেন, তার অদ্ভুত ব্যাপার কথা শুনতে, শিশু জ্ঞান, সলোমন এর গোপন আবিষ্কৃত, এবং সমস্ত যারা চাওয়ার তিনি যে দিয়েছিলাম - আপনার হৃদয়কে উন্মুক্ত
    বিবাহের জন্য মেদেন এর প্রার্থনা
    হে অল-ভাল প্রভু, আমি জানি যে মহান আমার সুখ উপর নির্ভর করে আমি তোমাকে সমস্ত প্রাণ দিয়ে পছন্দ, এবং আমার সমস্ত হৃদয়, এবং যে প্রায় পবিত্র তোমার সঞ্চালিত সঙ্গে হবে। নিজে আমার ঈশ্বর, আমার আত্মা পরিচালনা, ওহ এবং আমার হৃদয় আমি আপনি একা দয়া করে, আপনি আমার ঈশ্বর ও সৃষ্টি করি চান fills।
    Optina প্রাচীনদের প্রার্থনা
    প্রভু, আমাকে এই দিন আমাকে যে দিতে হবে সবকিছু পূরণ করতে মনস্তাত্বিক শান্তি দিন প্রভু, আপনার পবিত্র এক ইচ্ছাকে সম্পূর্ণরূপে আত্মসমর্পণ করতে আমাকে অনুমতি দিন। লর্ড, এই দিনের প্রতিটি ঘন্টা জন্য, সব জিনিস শেখান এবং আমাকে সমর্থন। প্রভু, আপনার ইচ্ছামত আমার ও আমার আশেপাশের লোকদের খুলে দাও।
    তার "মনের দাতা" বা "মনের সংযোজন" এর একটি আইকন আগে ঈশ্বরের মহাপবিত্র মা প্রার্থনা
    হে সর্বাধিক পবিত্র ভার্জিন! আপনি ঈশ্বরের পুত্র পিতা এবং তাঁর ডিভাইন পুত্র, যীশু খ্রীষ্টের মাতা! আপনি - এঞ্জেলস রানী এবং পুরুষদের পাপীদের, এবং denouncer nakazatelnitsa মুরতাদ নিস্তার। আমাদের প্রতি দয়া করুন, এবং বিশেষভাবে ঈশ্বরের আদেশ পূরণ করতে বিক্ষুব্ধ করেছেন, যুদ্ধের অভিজ্ঞতা এবং সন্ন্যাস, এবং আরও অনেক কিছু, যিনি সঞ্চালন প্রতিশ্রুতি করেছেন প্রতিজ্ঞা লঙ্ঘন করেছে।
    প্রার্থনা পবিত্র সাত ইফিষে যুবকদের: ম্যাক্সিমিলান, Jamblicus, Martinian, জন, ডায়োনিসাস, Eksakustodianu এবং মধ্যে Antonina
    ট্রপারিয়ন, টোন 8: ভক্তি এবং মৃত portrayer পুনরুত্থান প্রচারক, চার্চ sedmochislennyya যুবকরা vseblazhennyya pesnmi প্রশংসা স্তম্ভ: অনেক অক্ষয় leteh, vostavshe একটি স্বপ্ন, সব vozvestisha জাভা বিদ্রোহ মৃত মত টিই পো। Kontakion, টোন ২4 তম: Proslavivy পৃথিবী vtorago আগে আপনার পবিত্র উপর এবং তোমার খ্রীষ্টের আগমনের strashnago।
    মহান শহীদ নিকিতা প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন ২4 তম: খ্রীষ্ট তুমি ক্রস নির্দিষ্ট অস্ত্র সযত্নে সমর্থ, এবং Boren শত্রুদের তুমি নির্গত, এবং খ্রীষ্টের জন্য অগ্নি পবিত্র প্রভুর আপনার আত্মা তন্মধ্যে ভুক্তভোগী তাঁর যোগ্য তুমি আনন্দদায়ক, velikomucheniche নিকিতা মথ থেকে তুমি, otonuduzhe এবং নিরাময় উপহার দিলেন ঈশ্বরের খ্রীষ্ট, আমাদের আত্মার দ্বারা সংরক্ষিত হতে।
    প্রেরিত সিমোন সিজিয়েটের কাছে প্রার্থনা
    Kontakion, টোন 2 ২ য়: এটা দয়া করে প্রশংসায় blagochestvuyuschih polozhshago অন্তরে জ্ঞান শিক্ষা পরিচিত, একটি Bogoglagolivago TNI সাইমন মত পবিত্র, পো এর আরশ আর এখন ক্রমাগত সম্পর্কে সব আমাদের Bezplotnymi সঙ্গে আনন্দ করবে molyasya। প্রার্থনা: পবিত্র মহিমান্বিত
    সেন্ট Mitrofan, Voronezh Miracle- কর্মী প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন ২4 তম: বিশ্বাস ও নম্রতা এবং আপনার পাল সংক্ষিপ্ত জীবন প্রণালী শাসন, ফাদার Mitrofanov ছিলে নম্রতা। এই জন্যই svetlosteh পবিত্র সূর্য উজ্জ্বল তুমি দেখানো এ, অমরত্ব ও গৌরব সাজাইয়া মুকুট আমাদের ঈশ্বর, দেশ ও বিশ্বের শহর খ্রিস্ট প্রার্থনা পুলিশের সংরক্ষণ করা। Kontakion, টোন 8: বিরত থাকা শরীর enslaved আত্মা, আত্মা যেমন ravnoangelnu সৃষ্টি করেছেন।
    পবিত্র দূত এবং ধর্মপ্রচারক যোহন ধর্মতত্ত্ববিদকে প্রার্থনা
    প্রার্থনা: হে মহান ও vsehvalny রসূল এবং ধর্ম প্রচারক জন ধর্মতত্ত্ববিদ, napersniche খ্রীষ্ট, আমাদের সুপারিশকারী এবং দুঃখ pomoschniche উষ্ণ দ্রুত! প্রার্থনা ঈশ্বর আমাদের আমাদের সকল গোনাহ Elika sogreshihom যাব darovati আমাদের যুব উপর, আমাদের, ব্যবসা, শব্দ, চিন্তার জীবন এবং আমাদের সব অজ্ঞান সর্বত্র।
    মস্কোতে অভিষিক্ত প্রিন্স ড্যানিয়েলকে প্রার্থনা
    প্রার্থনা: মস্কো অপরাজেয়, রাশিয়ান ক্ষমতা ঐশ্বরিক অনুমোদনের লম্বা দুর্গ দেয়াল খ্রীষ্ট প্রশংসায় চার্চ, রেভারেন্ড ড্যানিয়েল রাজকুমার, আপনার pritekayusche এর ধ্বংসাবশেষ হাতে সযত্নে তোমাকে প্রার্থনা: আমাদের উপরে তাকিয়ে দেখ-তোমার উচ্চারণ এর মেমরি, বিষ্ফোরণের আপনার পিটিশন উষ্ণ
    সেন্ট পিটার্সবার্গে ধন্য Xenia প্রার্থনা
    প্রার্থনা: ওহ, তার পথ সরল জীবন, পৃথিবীতে গৃহহীন স্বর্গের পিতার প্রাসাদ উত্তরাধিকারী, ধন্য Xenia স্বাগতম নবাগত! পূর্বে, আপনার দুর্বলতা এবং দুঃখের ক্ষুদ্রতম পাথর, যাজক এবং abie ছিল সিদ্ধি এর consolations,
    ধার্মিক ঈশ্বরভয়শীল যোদ্ধা জোয়াতিম ও অ্যানের কাছে প্রার্থনা করুন
    ট্রপারিয়ন, টোন 1 ম: 'সাবেক অনুগ্রহে ন্যায় আইনে, শিশু porodisha আমাদের, জোয়াকিম এবং আন্না ঈশ্বরদত্ত কে। এই দিনে হালকা তাই এবং আনন্দ ডিভাইন চার্চ আপনার মেমরি উদযাপন, সৎ, দায়ূদের বংশ আমাদের জন্য উদ্ধারকর্তা ঈশ্বর vozdvigshago শিঙা প্রশংসা করতে লাগল। কনটাকিয়ান, ভয়েস ২ nd: এখন হান্না আনন্দ করছে।
    পবিত্র নবী সখরিয় ও ইলীশাবেতের কাছে প্রার্থনা
    ট্রপারিয়ন: গুরুগিরি গার্মেন্ট আরোপিত, প্রজ্ঞা ঈশ্বরের আইন দগ্ধ অর্ঘ মনোরম করেছ svyaschennolepno, জাহারার ও ছিলে হালকা এবং ভিউয়ার গোপন, আপনি পরিষ্কারভাবে, প্রজ্ঞাময় পরেছে অনুগ্রহ লক্ষণ নিয়ে আসে। এবং খোদার মন্দিরের মধ্যে খুন করা হয়েছিল, ভাব্বাদীরা ভাববাণী বলছে, অগ্রদূত দ্বারা, আমাদের আত্মার দ্বারা আমরা রক্ষা পাব।
    সম্মানিত রোমানকে প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন ২8 শে: আপনি, ফাদার, আমরা জানি আমরা যেমন একটি সজারু এর ছবিতে রক্ষা পাবে পো ক্রস করেছ নিন খ্রীষ্ট চলতে থাকে, দে করেছ prezirati ডি আর সি মাংস আসে বিও, অমর কিছু আত্মা সংলগ্ন হয়, শিক্ষা দিয়েছিলেন। একই এবং ফেরেশতাগণ সঙ্গে আনন্দিত হবে, রেভারেন্ড রোমান, আপনার আত্মা।
    তার আইকন "থিওডোর" আগে সর্বাধিক পবিত্র Theotokos প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন ২4 তম: আসছে chestnyya তোমার আইকন, Bogootrokovitse, চুক্তি সিন্দুকটি প্রাচীন ইস্রায়েল, এই দিন খুবই সন্তুষ্ট শিলাবৃষ্টি bogohranimy Kostroma, আপনার মুখের চিত্রে ঘাটতি পুনরায় পূরণ এবং তোমার মধ্য দেহধারী আমাদের ঈশ্বর যাক ছিল তোমার তাকে কি কখনো সব অধীনে interceding predstatelstvom অশ্লীল আপনার তাঁবু ছায়া শান্তি এবং মহান রহমত আশ্রয়।
    তার আইকন "হিলার" সামনে ধন্য ভার্জিন মেরি প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন ২4 তম: Yako থেকে প্রসিদ্ধ নক্ষত্র, ঐশ্বরিক অলৌকিক পবিত্র আপনার চিত্রটি চিকিত্সক চাইতে। Podazhd আমাদের জবাই ভার্জিন মারি, নিরাময় আত্মা ও শরীর, পরিত্রাণের এবং মহান রহমত রোগের। প্রার্থনা: আসুন, হে, সমস্ত-ধন্য এবং সর্বশক্তিমান
    তার আইকন "Skoroposlushnitsa" সামনে ধন্য ভার্জিন মেরি প্রার্থনা
    ট্রপরাওন, টোন 4: থিওটোকোসকে কষ্টে পদার্থের একজন প্রিন্টার হিসেবে এবং পবিত্র আইকন  তার এখন অধ: পতিত হত্তয়া বিশ্বাসের আত্মা অতল থেকে কল সঙ্গে শীঘ্রই একটি প্রস্তুত সহায়ক ইমামদের প্রয়োজন হলে আপনার রাব্বী আমাদের আরজ করলেন, ইয়া ভার্জিন, তুই Skoroposlushnitsa narekshayasya, পো আপনার কথা শুনতে পাবে। Kontakion, টোন 8: Moree zhiteystem অভিভূত, যন্ত্রণার ভাবাবেগ ও প্রলোভনের পড়া।
    পবিত্র ধার্মিক শিমিয়োনকে ঈশ্বরের উপাসনার প্রার্থনা
    শিমিয়োন আরও অতিথিপরায়ণ! শোন আমাদেরকে ঈশ্বরের (নাম) দাস পাপীদের ও তোমার আমাদের কাছে পবিত্র আবরণ otymi লর্ড ধার্মিকতা প্রার্থনা করি, তুমি দূরে আমাদের রাগ, ন্যায়পরায়ণতা থেকে দলিল আমাদের দ্বারা, চালু হতে পারে উপর আমাদের সরানো, এবং, অসংখ্য অন্যায় আমাদের defying পথে আমাদের সাথে যোগাযোগ করুন অনুতাপ, এবং তাঁর আদেশের পাথ মধ্যে আমাদের স্থাপন করা হবে।
    সন্ন্যাসী Melania Romlyanyne প্রার্থনা
    ট্রপারিয়ন: আপনি, মা, রক্ষাকর্তার, সজারু এর ছবিতে জানেন: কারা বাছাই পো ক্রস করেছ খ্রীষ্ট অনুসৃত করেছ এবং তুমি deyuschi prezirati ডি আর সি মাংস prehodit পো শেখানো; আত্মার সম্পর্কে প্রিলঝিটি, অমর জিনিষ; এবং স্বর্গদূতদের সঙ্গে আনন্দ করুন, রেভারেন্ড Melania, আপনার আত্মা
    Pechersky সেন্ট Ipatius প্রার্থনা, কোরাটিক
    ট্রপারিয়ন, টোন 1 ম: Beznachalnago নাদেঝদা এবং tihago স্থান idezhe সৈন্যবাহিনী বিষণ্ণতা কিংবা পৌঁছে আর্তস্বর, সন্ন্যাসী ছিলেন না যে অস্থির zde অন্তত সব এবং trudolyubno দৌড়ানো ছাড়া অসুস্থ লাইফ, prebyvaeshi সম্পর্কের ক্ষেত্রে দেওয়া তবেই কিন্তু কি দিন ও nosch ইতোপূর্বে প্রাপ্ত তাত্ক্ষণিক, হাইপটিয়াস, আমাদের আত্মার জন্য প্রার্থনা
    মাথার কাছে ঈশ্বরের মাতার প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন 3rd: ডিভাইন আত্মার উপর বীজহীন, Otcheyu ভাবা শিল্প ঈশ্বরের পুত্র, পিতার ইচ্ছা যুগের আগে একজন মা ছাড়া আপনাকে অনুরোধে জন্য আমাদের suscha সাবেক পিতা ছাড়া মাংস তুমি, স্তন্যপায়ী তুমি এর খোকামনি বিরক্ত, এইভাবে গুটিয়ে ফেলে না পরিচালনার আমাদের আত্মার জন্য প্রার্থনা
    শহীদ নেফটিতে প্রার্থনা
    শিক্ষাবার্ষিক স্তবগান, টোন ২4 তম: খ্রীষ্টের vertogradeh প্যাশন মধ্যে Novotsvetny yakozhe বাগান prozyabl ছিলে। ' আপনি ডিভাইন কারণ ফল আনা। Imizhe অধিকার তোমাকে, মহিমান্বিত নবিস stradalche doblemudrenny, কিন্তু আপনার নামাজের সবসময় ঈশ্বরের সামনে সংরক্ষণ আছে, ঋত খায়। "প্রভু, আমি কাঁদছি" উপর স্টানার, টোন 8: ওহ, মহিমান্বিত অলৌকিক!
    শহীদ সোফিয়ার প্রার্থনা
    ওহ, দীর্ঘ সহিষ্ণুতা এবং জ্ঞানী সোফিয়া, খ্রীষ্টের মহান শহীদ! জমির উপর প্রভু predstoishi সিংহাসনের সামনে দাঁড়িয়ে স্বর্গে তোমাদের আত্মা শুধু আপনার রহমত dannoyu, sovershaeshi নিরাময় বিভিন্ন: ডি আর সি predstoyaschiya মানুষের উপর করুণার সঙ্গে নিচে তাকালে আর ধ্বংসাবশেষ সামনে প্রার্থনা
    পবিত্র মহান শহীদ বারাওয়ারার কাছে প্রার্থনা
    প্রার্থনা: মহিমান্বিত মহিমান্বিত খ্রিস্ট ভারভারোর মহান শহীদ! আপনার ডিভাইন lyudie এবং আপনার poklanyayuschiisya Ratseev ধ্বংসাবশেষ মন্দিরে এই দিনের পরিষদের চুম্বন ভালোবাসি, কষ্টের আপনার শহীদের এবং তাদের Samago strastopolozhnika খ্রীষ্ট
    রাসূল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লামের কাছে প্রার্থনা, লর্ড জন এর অগ্রদূত এবং ব্যাপটিস্ট
    প্রার্থনা: ব্যাপটিস্ট খ্রীষ্ট, propovedniche তাওবার আমাকে অবজ্ঞা kayuschagosya না, কিন্তু বাতাস যোদ্ধারা সঙ্গে রতিসংগমরত, Mene অযোগ্য, unylago, nemoschnago এবং pechalnago মূলত কষ্ট vpadshago জন্য Vladytse করার molisya, আমার মনের দুর্যোগপূর্ণ চিন্তা utruzhdennago: AZ Bou মন্দ কাজের একটি গুহা আছি পাপী কাস্টমস শেষ না করে কোন উপায় দ্বারা; আমার মন পার্থিব জিনিস নিচে nailed
    নামায ধন্য ভার্জিন মেরি তার আইকন "বিনাশ হয়ে" অথবা "যাতনার দুর্ভাগ্য থেকে মুক্তি পাওয়া" আগে
    ট্রপারিয়ন, টোন 7: শিলাবৃষ্টি, শিলাবৃষ্টি মেরি রেয়াতি পূর্ণ, তার সন্তান এবং ঈশ্বরের Prevechnago এর কোলে পরতেন। আমাদের আত্মার জন্য তার শান্তি এবং শান্তি এবং পরিত্রাণের জন্য তাকে জিজ্ঞাসা করুন। পুত্র Bou থী Bogomati, সম্প্রচার, তোমরা অবশ্যই তোমাদের ভাল পিটিশনের সঞ্চালন।
    শ্রদ্ধাঞ্জক Xenophon এবং মেরি প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন ২4 তম: আমাদের পিতৃপুরুষদের ঈশ্বর, যিনি তোমার নম্রতা অনুযায়ী আমাদের সঙ্গে কি কখনো করে, আমাদের কাছ থেকে তোমার করুণা পালন, কিন্তু বিশ্বের নামাজের আমাদের পেট নিয়ন্ত্রণ করে। Kontakion: zapovedeh জাগ্রত তুমি এপিসকোপাল, দরিদ্র rastochivy আপনার সম্পদ একটি শান্ত সঙ্গে সুখী হয় এবং supruzhnitsa পুলিশের chady, এইভাবে ঈশ্বরের পরিতোষ অধিকারী পরিচালনার।
    বাইশস্টোকের শহীদ গ্যাব্রিয়েলের প্রার্থনা
    প্রার্থনা: Mladencheskago রক্ষক নম্রতা ও সাহস muchenicheskago ক্যারিয়ারের গ্যাব্রিয়েল ক্যাথিড্রাল। এক্সপ্লোরার আমাদের মূল্যবান Adamantes এবং ইহুদি দুষ্টতা! তোমার কাছে আমরা প্রার্থনা অবলম্বন পাপীদের করে এবং নিজের পাপের ধ্বংস হয়নি, তার stydyaschesya, ভালবাসার কাপুরুষতা
    মহান শহীদ ইস্টিয়াসিয়াস প্লাকিদার কাছে প্রার্থনা
    প্রার্থনা: হে, মহিমান্বিত পবিত্র ও খ্রীষ্ট-দুর্ভোগ velikomucheniche Eustache! আমাদের পাপী এবং অযোগ্য, আপনার উদযাপন একটি পবিত্র দীর্ঘ সহন মেমরি শুনতে। আপনার নামাজের আমাদের জিজ্ঞাসা করতে প্রভুর অনুগ্রহ, যা পরিত্রাণের জন্য চালা হবে এবং সমস্ত পাপ mnogomoschnymi
    পবিত্র শহীদ প্যারাসকাউকে প্রার্থনা,
    প্রার্থনা: খ্রীষ্ট Paraskevi হে পবিত্র এবং সবচেয়ে সুখী শহীদ সাজ-সজ্জাকে, কুমারী শহীদদের ইমেজ বিশুদ্ধতা প্রশংসা উদার মিরর, খ্রিস্টান বিশ্বাসের রক্ষক জ্ঞানী বিস্ময়, পৌত্তলিক জপান denouncer, প্রভু revnitelnitse আদেশ ডিভাইন চ্যাম্পিয়ন এর গসপেল, spodoblshayasya Priit আউট vechnago বাকি স্তব্ধ এবং Certosa বর খ্রীষ্টের তোমাদের ঈশ্বর আলো হাস্যময়, কুমারীত্ব ও শাহাদাত সজ্জিত দ্বৈত মুকুট সঙ্গে!
    দয়াময় আল্লাহর কাছে দোয়া করুন
    ট্রপারিয়ন, টোন ২4 তম: আব্রাহাম বিশ্বাস ইয়োবের ধৈর্য অনুসারী, নিম্নলিখিত, ফাদার Filaret দ্বারা, ভাল জমি তুমি দরিদ্র ভাগ করা এবং বঞ্চনা তাই করেছ সাহসের সঙ্গে সহ্য করে। হালকা তোমাকে Wentz uvencha Podvigopolozhnik, খ্রীষ্ট আমাদের ঈশ্বর, কার মথ আমাদের আত্মার সংরক্ষণ করা কৃত্য।
    মহান শহীদ ক্যাথেরিন প্রার্থনা
    প্রার্থনা: হে পবিত্র ক্যাথেরিন, দেও এবং শহীদ, সত্য খ্রীষ্টের নববধূ! আপনাকে অনুরোধ করছি, তুমি বিশেষ অনুগ্রহ eyuzhe প্রাথমিক তোমাকে তোমার নববধূ, Sweetest যীশু, যিনি করেছ বাছাই: yakozhe প্রলোভন তোমার পীড়ক আক্কেল মিশিয়ে দিও জিতেছে বাহান্ন vity
    গুরিয়া, সামনের এবং আভিভের শহীদদের এবং কনফেসারদের প্রার্থনা
    প্রার্থনা: ওহ, শহীদ গুরু, শমোনের এবং অভিভের গৌরব! আমাদের তুচ্ছ করবেন না, মূলত আইনবিরোধী vpadshiya: আপনি করতে, একটি খুব উপস্থাপন করতে সহায়তা এবং উষ্ণ প্রার্থনা বই মতো আমরা দুর্বল ও অযোগ্য, অবলম্বন, হার্ড imploringly হয়
    শহীদ থমাস মিশরীয় প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন ২4 তম: মেঘ পৃথক তোমার যীশু Thomaida চিত্কার কলিং: আপনি করতে, হে আমার, প্রেম ও থী প্রার্থীদের stradalchestvuyu এবং sraspinayusya এবং spogrebayusya বাপ্তিস্ম আসবে এবং আপনি অনুরোধে, হ্যাঁ রাজত্ব আপনি strazhdu তাহাদেরই জন্য, এবং জন্য মরতে হ্যাঁ, এবং আমি আপনার সাথে বাস; কিন্তু নির্দোষহীন বলিদান হিসাবে, আমাকে গ্রহণ কর, যে তোমার জন্য নিখোঁজ হয়েছে।
    গারদেজি এর সন্ন্যাসী ডেভিড প্রার্থনা
    ট্রপারিয়ন, টোন 8: আপনি হিসাবে, পিতা, আমরা জানি আমরা সজারু এর ছবিতে রক্ষা পাবে পো ক্রস করেছ নিন খ্রীষ্ট চলতে থাকে, দে করেছ prezirati ডি আর সি মাংস prehodit পো শেখানো, অমর কিছু আত্মা সংলগ্ন হয়। এবং স্বর্গদূতেরা আনন্দিত হবে, দাউদ দাউদ, তোমার আত্মা। Kontakion (akathist থেকে): মহান bogougodniche এবং wonderworker ধন্য আব্বা ডেভিড Garedzheli ওহ!


    তথ্য: ইন্টারনেট

    পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

    আপনার জন্য আরো কিছু পোস্ট

    RELATED ARTICLES

      ADS