সত্য ও জ্ঞান কোথায়া থেকে আসে ?

ads20

    আমরা আমাদের আধুনিক দিনের জগতে জ্ঞান অর্জন করতে পারছি না এবং তাই আমরা জ্ঞান অর্জনের জন্য সর্বাত্মক প্রচেষ্টা করছি। যদিও শাস্ত্রীয় শিক্ষা অপরিহার্য, তথাপি এটি আমাদের সকলের জন্য পুরোপুরি পুরস্কর নিয়ে আসে না যারা জ্ঞানের জন্য ক্ষুধা লাভ করে। জ্ঞান অর্জন করে এমন প্রত্যেকটি ব্যক্তিকে সমাজের ওপর একটি অস্পষ্ট প্রভাব ফেলে। সেখানে বিখ্যাত, অন্যরা প্রশংসিত হয় এবং অনুকরণ করার চেষ্টা করে এবং এখনো এমন কেউ নেই যারা জ্ঞান এবং এতদূর নেই যে তাদের কোন প্রভাব নেই। কেন?সম্ভবত আমরা এমন ব্যক্তিদের জন্য বলতে পারি যারা জ্ঞান অর্জনের ফলে তাদের জ্ঞান অর্জনের ভুল ছিল না। তারা জ্ঞানের ভুল ক্ষেত্রে মনোনিবেশ করে। বা ভাল এখনও তাদের জ্ঞান ছিল কিন্তু কার্যকারিতা বুদ্ধি হ্রাস জ্ঞান দক্ষতা।

    বছরের পর বছর ধরে প্রভু ঈসা আমাকে শিক্ষা দিয়েছেন যে জ্ঞানের কার্যকরী এবং অর্থবহ হতে জ্ঞানের সমৃদ্ধ এবং সম্পূরক উইসডোম দ্বারা সম্পূরক। দুজনই কার্যকরীভাবে তাদের সাথে একত্রে কাজ করা যাবে না। তারা একে অপরের প্রতি অন্যান্য সম্মতি

    উইসডোম, আমার কাছে জ্ঞানের দক্ষতা প্রকাশ করার ক্ষমতা। সবচেয়ে উচ্চ ঈশ্বরের একটি শিশু হিসেবে আমি জানি যে সত্য জ্ঞান কি আমি জানি না কিন্তু আমি জানি কে।

    জ্ঞান যে ভাল জন্য বালি, মোড এবং আকৃতি মানুষ ঈশ্বরের মধ্যে লুকানো আছে এই অন্তর্নিষ্ক জ্ঞানের অদ্ভুত সত্যটি হল যে এটি লুকানো আছে যেটি কেবলমাত্র জ্ঞানের পরেই নয় কিন্তু যারা আল্লাহ্ ছাড়া সব জ্ঞান আছে তা প্রকাশ করেন। ঈশ্বরের বাক্য কেবলমাত্র ঈশ্বরই প্রকাশ করে না, এটি তার অন্তর্নিষ্ক জ্ঞানের প্রকাশ করে।

    ঈশ্বরের শব্দ ঘোষণা করে যে জ্ঞানহীন মানুষ বিনাশ হয় না। এটি সাধারণ জ্ঞান নয়; বরং এটি জ্ঞানী জ্ঞানের জ্ঞান (হোশেয় 4: 6)। ঈসা মসিহকে স্বীকার করার মাধ্যমে একজনের পরিত্রাতা এবং তাঁর অসীম শব্দটি পড়তে ও ধ্যান করে এবং পবিত্র আত্মার কাছে পৌঁছানোর মাধ্যমে তিনি সত্য জ্ঞান লাভ করেন। 


    ঈশ্বরের জ্ঞানের উদ্ভব যে ঈশ্বর সঙ্গে বুদ্ধিমান লাগে যে বিবেক বিকাশ, খুব ঈশ্বরত্বপূর্ণ যে আকারের জন্য দারুণ জীবনের জীবনধারা আকার:  প্রভুর জন্য বুদ্ধি বজায় রাখুন: তার মুখ কৌতুহলী জ্ঞান এবং বোঝার (PROVERBS 2: 6)।

    ঈশ্বরের অভিষিক্ত ছেলেমেয়েদের ঈশ্বর হিসাবে খোঁজা যাক হিসাবে, আমাদের জন্য এইভাবে আমরা সত্য জ্ঞান এবং বিজয়ের পাবেন।

    ডঃ জোসেফ এবং ডোলোরেস ডি’এলেন্ডি


    পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

    আপনার জন্য আরো কিছু পোস্ট

    RELATED ARTICLES

      ADS