ক্ষমার শক্তি কি তা আপনি যানেন ?

ads20

     প্রেরিত পিতর ছিলেন, যিনি আমাদের ভাইদেরকে কতদিন ধরে ক্ষমা করতে হবে সেই বিষয়ে প্রভুকে জিজ্ঞেস করেছিলেন: “তখন পিতর এসে তাঁকে বললেন, প্রভু, আমার ভাই আমার বিরুদ্ধে কত দোষ দেবেন আর আমি তাকে ক্ষমা করব? (মথি 18:২1) ?  আমাদের ত্রাণকর্তা থেকে উত্তরে বলা হয়েছে:  “ঈসা মসিহ তাঁকে বললেন, সাত ‍ৃবার পর্যন্ত আমি তোমাকে বলছি না, কিন্তু সাত বার সাত (ম্যাথু 18:২২) পর্যন্ত।

    এটা অদ্ভুত না গণনা; পিটার যে খুব প্রশ্ন জিজ্ঞাসা; কত বার আমাদের ক্ষমা করা উচিত, তিনি তাকে তিনবার অস্বীকার করে পরে ক্ষমা প্রয়োজন দাঁড়িয়েছে যিনি এক। ঈসা মসিহ পিতরের অস্বীকৃতির সঙ্গে এক অত্যন্ত বুদ্ধিমান ও সহানুভূতিশীলতার সাথে কথা বলেছেন। যদিও তার কথা পিটারের হৃদয়কে বিদীর্ণ করেছিল, তবুও তারা অনুগ্রহ ও প্রেমের সাথে ভারসাম্যপূর্ণ হয়ে উঠেছিল: “তুমি কি আমাকে ভালোবাসি”?   মহান দৃঢ় বিশ্বাস এবং অনুতাপ সঙ্গে পিটার উত্তর: “হ্যাঁ, প্রভু; তুমি কি জান যে আমি তোমাকে ভালোবাসি? তিনি তাকে বললেন, আমার মেষদের খাও

    প্রভু পিতর মহান প্রয়োজন তার ঘন্টা তার পালনকর্তা forsook অস্বীকার অস্বীকার ছাড়াও। সমস্ত প্রেরিতদের মধ্যে শুধুমাত্র জন ক্রুশবিদ্ধ ছিল। এটা বলা হয় যে একজন বন্ধু indred একটি বন্ধু হয়।

     প্রায়ই যখন আমি পিতরের জীবনে এই দু: খজনক সময়টি বিবেচনা করি তখন আমি নিজেকে জিজ্ঞেস করি যে আমি যিশু কি ছিলাম: “আমি কি পিতরকে আমার অনুগামীরা ব্যান্ডে অবিরত রাখতে দিই, যারা আমাকে তিনবার অস্বীকার করেছে এবং আমার সর্বাধিক ঘন ঘন ঘন ঘন ঘন ঘন ঘন ঘন ঘনত্ব করেছে”? আমার উত্তর একটি সবচেয়ে নির্দিষ্ট কোন হবে। আমি আমার এপোস্টিক ব্যান্ড থেকে পিটার বহিষ্কৃত হবে।

    ঈশ্বরের ধন্যবাদ আমরা পিটার ব্যর্থতা এবং ক্ষমা সঙ্গে কোন অংশ নেই। এটা সত্য যে মানুষ ঈশ্বর ক্ষমা করার উপায় ক্ষমা করেন না। আমাদের সবসময় আমাদের ক্ষমা সংযুক্ত স্ট্রিং থাকবে। আমি আপনাকে ক্ষমা করব কিন্তু আমি আপনার কাজটি শেষ করব না।

    একজন খ্রিস্টান হিসাবে আমি সবসময় বিস্ময়ের উদ্রেক করেছিলাম যে, যারা আমার বিরুদ্ধে পাপ করেছে তাদের ক্ষমা করা আন্তরিক। প্রভু পিটার এর ক্ষমা সম্পর্কে আমার সাথে মোকাবিলা ছিল পরে আমি অবশ্যই আমি খুব কম পড়ে যে স্বীকার করা আবশ্যক।

    আলেকজান্ডার পোপ সত্যিই আমাদেরকে কতখানি ক্ষমা করে দেয় তার পরিপ্রেক্ষিতে আমরা কতখানি ক্ষমা করে থাকি, তা আমাদেরকে বলে: ইআরআর হল মানবকে ক্ষমা করা। ত্রুটি সবসময় মানুষের সাথে হয়, সত্য ক্ষমা ঈশ্বরের সাথে শুধুমাত্র এবং মানুষ সত্য ক্ষমা প্রকাশ করতে হবে তিনি ঈশ্বরের অনুগ্রহ ও পবিত্র আত্মা দ্বারা ক্ষমতায় থাকতে হবে।

     আমাদের ক্ষমা ঈশ্বরের সত্য কিনা তা নির্ধারণ করতে আমাদের নিম্নলিখিতগুলি বিবেচনা করতে হবে:

              দায়িত্ব

              পুন: প্রতিষ্ঠা

              সম্মান


    পিতর প্রভুকে অস্বীকার করেছিলেন এবং তাঁর অন্ধকার ঘণ্টার মধ্যে যীশুকে ত্যাগ করেছিলেন, তবে তিনি আর অনুপমী ব্যান্ডের অংশ অনুভব করেন নি। তাঁর হৃদয়ে তিনি অনুভব করেছিলেন কারণ তিনি প্রভুকে অস্বীকার করেছিলেন যে প্রভু তাঁকে অস্বীকার করবেন। পিতার হৃদয় অনুভব করেছিলেন যে তিনি কেবল প্রভুকে ব্যর্থ করেছিলেন না, বরং তার সহকর্মী প্রেরিত এবং নিজেও তিনি একটি প্রেরিত হিসাবে অবিরত অযোগ্য অনুভূত। এই ভয়ানক অভিজ্ঞতা পিতরকে বিশ্বাস করে যে, তিনি এমন রক নয় যে যিশু বলেছিলেন যে তিনি তাঁর চার্চ নির্মাণ করবেন। তিনি বুঝতে পেরেছিলেন যে তিনি ছিলেন একজন মানুষ, আমাদের সকলের মতো ব্যর্থতা (রোমানস্ 3:23)।

    যীশু পিতর ক্ষমা কিভাবে থেকে মহান আধ্যাত্মিক পাঠ আছে প্রকৃতপক্ষে ক্ষমা করার অন্য কোন উপায় নেই, কিন্তু ঈশ্বর যেভাবে ক্ষমা করেন

    ঈশ্বর এর ক্ষমা আমাদের একটি সন্দেহ একটি ছায়া অতিক্রম সন্তুষ্ট হবে যে আমরা সত্যিই ক্ষমা করা হয়, ঈশ্বরের জন্য তার ক্ষমা মধ্যে ঈশ্বর ক্ষমা তিনটি দৃঢ় cord ব্যবহার করে যে মনস্তত্ত্ব যে তিনি নিশ্চয় ক্ষমা করেছেন convinces

    দায়িত্ব: যখন আমরা গুজরাটের মুখ্যমন্ত্রী হিসেবে ব্যর্থ হয়েছি এবং আরও ক্ষমা করি, তখন আমরা তাদের দায়িত্বগুলি নষ্ট করি, যদিও মাঝে মাঝে শৃঙ্খলা অপরিহার্য। আমরা আমাদের ভাইদের চিরদিনের জন্য দিতে হবে; তারা তাদের শৃঙ্খলা পরিবেশন এবং অনুতাপ সত্যিকারের চিহ্ন প্রদর্শন পরে তাদের মন্ত্রণালয় তাদের অপেক্ষা করে যে বোঝা। যিশু, প্রথম এবং সর্বাগ্রে প্রেরিত প্রেরিত পিতার কাছ থেকে বহিষ্কৃত হননি, দ্বিতীয়ত পিতরের প্রভুকে তাঁর ভালবাসা স্বীকার করার পর, যীশু পিতরের দায়িত্ব পালন করেন। ঈসা মসিহের পিতার বাক্যগুলি নোট করুন: আমার লাঠিগুলোকে ফিরিয়ে নিন, আমার ছাঁটটি রাখুন

    পুনরুদ্ধার: তার কাজের মাধ্যমে পিটার একটি আত্মবিশ্বাস হিসাবে তার আত্মবিশ্বাস হারিয়ে। কোন সন্দেহ নেই তিনি নিজেকে একটি ব্যর্থতার হিসাবে দেখেছি। যিশু যিনি পিতরের হৃদয়কে পিতার প্রতি দায়বদ্ধতা প্রদান করেছিলেন, তিনি কেবল পিতার স্বীকৃতির স্বীকৃতিস্বরূপ ছিলেন।

    কিভাবে যীশু এই শক্তির পুনর্বাসন কাজ, তিনি পিতার দায়িত্ব পালন করেছেন। যেহেতু যীশু পিতার বিশ্বাস এবং বিশ্বাসকে প্ররোচিত করেছিলেন, তখন পিতাকে নিজের মধ্যে বিশ্বাস ও স্বীকৃতি লাভ করতে হবে।

     প্রভুকে অস্বীকার করার এবং প্রভু পিটারকে তাঁর মর্যাদা হারানোর কারণে প্রেরিত হিসাবে। ঈশ্বর যখন ক্ষমা করেন তিনি কেবল আমাদের পাপের সাথে আচরণ করেন না, তিনি আমাদের দায়িত্বের পুনর্বিন্যাসও করেন।

    শ্রদ্ধাবোধ: সর্বাধিক উচ্চ ঈশ্বরের ঈশ্বর সহজেই ঈশ্বরের ক্ষমা গ্রহণ করেন এবং দুঃখের বিষয় যে অনেকে নিজেদের ক্ষমা করতে পারে না। দোষের একটি দড়ি তাদের ঘাড় চারপাশে হ্যাং। ঈশ্বরের ক্ষমা স্বীকার এক জিনিস কিন্তু এটি নিজেকে ক্ষমা আরেকটি জিনিস। ঈশ্বর আমাদের দুর্বলতা সম্পর্কে জানেন এবং তাই আমাদেরকে এমন কিছু উপায়ে আশীর্বাদ করেন যে আমাদের বিশ্বাস করে যে, আমরা সত্যিই ক্ষমা লাভ করেছি এবং কেবলমাত্র যে ঈশ্বর আমাদের ক্ষমা করেছেন তা থেকে আমরা অনেক উপায়েই আশীর্বাদ লাভ করেছি যে আমাদের নিজেদেরকে ক্ষমা করতে সাহায্য করে। যদিও পিতর দুর্বলভাবে পালনকর্তা ব্যর্থ, তিনি ধৈর্যশীল তিনটি বিশেষ কাজের সঙ্গে পালনকর্তার আশীর্বাদ ছিল।

    একজন ব্যক্তির প্রতি শ্রদ্ধা জানাতে হবে যে ব্যক্তিটি ঈসা মসিহ তিনজন বিশেষ কাজের সাথে সম্মানজনক পিতামহ ছিলেন। মাবুদের প্রতি দোষারোপ করা এবং মেনে চলার জন্য একজন অভিযাত্রী হ’ল প্রভুর মর্যাদায় প্রথম খ্রিস্টীয় মণ্ডলীর প্রচারের মাধ্যমে:

    ” কিন্তু পিতর সেই এগারো জন প্রেরিতদের সঙ্গে উঠে দাঁড়িয়ে বললেন,” হে যিহূদিয়াবাসী, জেরুশালেমে যারা বাস করছ, তোমরা সকলে এই কথা বলবে এবং আমার কথা শুনবে; কেননা এরা মাতাল নয়। তোমরা যেমন অনুমান করছ, তেমনি দিনের তৃতীয় ঘণ্টার মধ্যে তা দেখেছি। কিন্তু এই হল নবী যোয়েলের দ্বারা কথিত ছিল;আল্লাহ্ বলেন, শেষ কালের মধ্যেই আমি আমার আত্মাকে সমস্ত মানুষের উপরে ঢেলে দেব। তোমার ছেলেমেয়েরা ভাববাণী বলবে, আর তোমার যুবকেরা দর্শন পাবে আর তোমার বৃদ্ধ লোকেরা স্বপ্ন দেখবে। আর আমার দাসীগণ ও আমার হস্তপুত্রদের উপরে আমার আত্মার সময়ে আমি শুকিয়ে যাব। এবং তারা ভাববাণী করবে: আমি উপরে আকাশে বিস্ময়কর দেখাব এবং নীচের পৃথিবীতে চিহ্ন দেখাবো; রক্ত, আগুন ও ধোঁয়ার ধুপধূনো। সূর্যকে অন্ধকারে পরিণত করা হবে, চাঁদ রক্তে রক্তে পরিণত হবে, সেই মহান ও স্মরণীয় দিন আসার আগেই প্রভুর আসছে। আর তা আসবে, যে কেউ নাম ডাকবে প্রভু সংরক্ষিত হবে ইস্রায়েলের লোকরা, এইসব কথা শোন! নাসরতীয় ঈসা মসিহ, একজন মানুষ আপনার মধ্যে ঈশ্বরের মধ্যে তাঁর দ্বারা করেছিলেন, অলৌকিক ঘটনা এবং আশ্চর্য ও চিহ্ন দ্বারা আপনার মধ্যে ঈশ্বরের অনুমোদন, তোমরাও তো জান, ঈশ্বরের নির্ধারিত নিরূপণ ও ভবিষ্যদ্বাণী তাঁকে দেওয়া হয়েছে, তোমরা যাঁরা ক্রুশে বিদ্ধ হয়ে হত্যা করছ, তাদের হাতে তুলে দেওযা হয়েছে। ঈশ্বর যাঁকে মৃত্যুদণ্ড দিয়েছেন তিনি মৃত্যু যন্ত্রণা ভোগ করেছেন, কারণ তা সম্ভব নয়। যে তাকে ধরে রাখতে হবে। কারণ দাযূদ যীশুর বিষয়ে বলেছিলেন, ‘প্রভু সর্বদা আমার মুখ দেখাবেন; কেননা তিনি আমার ডানদিকে আছেন, যেন আমি চলাফেরা করি না; এইভাবে আমার অন্তর আনন্দিত হইয়াছিল; আমার জিভ আনন্দ করিল; তবুও আমার দেহ আশার মধ্যে বিশ্রাম পাবে, কারণ তুমি আমার প্রাণকে দোজখের মধ্যে ফেলে দিবে না, তবুও তুমি তোমার পবিত্রতমকে দুর্নীতিগ্রস্ত দেখতে পাবে না। তুমি আমায় জান্নাত করিয়াছ;তুমি তোমার মুখ দিয়ে আনন্দে পূর্ণ হবে। পুরুষ ও ভ্রাতারা, আমার পিতৃপুরুষ দায়ূদের কাছে আমার কাছে আপনাকে অলসভাবে কথা বলুক যে তিনি মারা গেছেন এবং কবর পেয়েছেন, তাঁর কবরস্থান আজও আমাদের সাথে আছে। অতএব তিনি একজন নবী ছিলেন এবং জানতেন যে ঈশ্বর তাঁর কাছে শপথ করে শপথ করেছিলেন যে, তাঁর দেহের ফলস্বরূপ, তিনি তাঁর সিংহাসনে বসার জন্য খ্রীষ্টকে উত্থাপন করবেন। তিনি খ্রীষ্টের পুনরুত্থানের কথা আগে এই দেখেছেন, যে তার আত্মা জাহান্নামে বাকি ছিল না, না তার মাংস দুর্নীতি দেখতে। এই যীশু ঈশ্বরের উত্থাপিত, আমরা সব সাক্ষী যেখানে এর। অতএব ঈশ্বরের ডান হাত দ্বারা পবিত্র, এবং পিতার কাছ থেকে পবিত্র আত্মার প্রতিশ্রুতি পেয়েছে, তিনি এখন এই দেখেন, যা আপনি এখন দেখতে পাচ্ছেন এবং দায়ূদ স্বর্গের দিকে উঠছেন না, কিন্তু তিনি নিজেকে বলেছেন, প্রভু আমার প্রভুকে বললেন, যতক্ষণ না আমি তোমার শত্রুদের তোমার পায়ের তলায় রাখি ততক্ষণ তুমি আমার ডানদিকে বস। অতএব ইস্রায়েলের সমস্ত বাসিন্দাকে অবশ্যই নিশ্চিত কর, এবং ঈশ্বর জানেন যে ঈশ্বর শপথ করে শপথ করে বলতেন যে, তাঁর দেহের ফলস্বরূপ, তিনি তাঁর সিংহাসনে বসার জন্য খ্রীষ্টকে উত্থাপন করবেন। তিনি খ্রীষ্টের পুনরুত্থানের কথা আগে এই দেখেছেন, যে তার আত্মা জাহান্নামে বাকি ছিল না, না তার মাংস দুর্নীতি দেখতে।এই যীশু ঈশ্বরের উত্থাপিত, আমরা সব সাক্ষী যেখানে এর। অতএব ঈশ্বরের ডান হাত দ্বারা পবিত্র, এবং পিতার কাছ থেকে পবিত্র আত্মার প্রতিশ্রুতি পেয়েছে, তিনি এখন এই দেখেন, যা আপনি এখন দেখতে পাচ্ছেন এবং দায়ূদ স্বর্গের দিকে উঠছেন না, কিন্তু তিনি নিজেকে বলেছেন, প্রভু আমার প্রভুকে বললেন, যতক্ষণ না আমি তোমার শত্রুদের তোমার পায়ের তলায় রাখি ততক্ষণ তুমি আমার ডানদিকে বস। অতএব ইস্রায়েলের সমস্ত বাসিন্দাকে অবশ্যই নিশ্চিত কর, এবং ঈশ্বর জানেন যে ঈশ্বর শপথ করে শপথ করে বলতেন যে, তাঁর দেহের ফলস্বরূপ, তিনি তাঁর সিংহাসনে বসার জন্য খ্রীষ্টকে উত্থাপন করবেন। তিনি খ্রীষ্টের পুনরুত্থানের কথা আগে এই দেখেছেন, যে তার আত্মা জাহান্নামে বাকি ছিল না, না তার মাংস দুর্নীতি দেখতে। এই যীশু ঈশ্বরের উত্থাপিত, আমরা সব সাক্ষী যেখানে এর। অতএব ঈশ্বরের ডান হাত দ্বারা পবিত্র, এবং পিতার কাছ থেকে পবিত্র আত্মার প্রতিশ্রুতি পেয়েছে, তিনি এখন এই দেখেন, যা আপনি এখন দেখতে পাচ্ছেন এবং দায়ূদ স্বর্গের দিকে উঠছেন না, কিন্তু তিনি নিজেকে বলেছেন, প্রভু আমার প্রভুকে বললেন, যতক্ষণ না আমি তোমার শত্রুদের তোমার পায়ের তলায় রাখি ততক্ষণ তুমি আমার ডানদিকে বস। অতএব ইস্রায়েলের সমস্ত বাসিন্দাকে অবশ্যই নিশ্চিত কর, তিনি খ্রীষ্টের পুনরুত্থানের কথা আগে এই দেখেছেন, যে তার আত্মা জাহান্নামে বাকি ছিল না, না তার মাংস দুর্নীতি দেখতে। এই যীশু ঈশ্বরের উত্থাপিত, আমরা সব সাক্ষী যেখানে এর। অতএব ঈশ্বরের ডান হাত দ্বারা পবিত্র, এবং পিতার কাছ থেকে পবিত্র আত্মার প্রতিশ্রুতি পেয়েছে, তিনি এখন এই দেখেন, যা আপনি এখন দেখতে পাচ্ছেন এবং দায়ূদ স্বর্গের দিকে উঠছেন না, কিন্তু তিনি নিজেকে বলেছেন, প্রভু আমার প্রভুকে বললেন, যতক্ষণ না আমি তোমার শত্রুদের তোমার পায়ের তলায় রাখি ততক্ষণ তুমি আমার ডানদিকে বস। অতএব ইস্রায়েলের সমস্ত বাসিন্দাকে অবশ্যই নিশ্চিত কর, তিনি খ্রীষ্টের পুনরুত্থানের কথা আগে এই দেখেছেন, যে তার আত্মা জাহান্নামে বাকি ছিল না, না তার মাংস দুর্নীতি দেখতে।এই যীশু ঈশ্বরের উত্থাপিত, আমরা সব সাক্ষী যেখানে এর। অতএব ঈশ্বরের ডান হাত দ্বারা পবিত্র, এবং পিতার কাছ থেকে পবিত্র আত্মার প্রতিশ্রুতি পেয়েছে, তিনি এখন এই দেখেন, যা আপনি এখন দেখতে পাচ্ছেন এবং দায়ূদ স্বর্গের দিকে উঠছেন না, কিন্তু তিনি নিজেকে বলেছেন, প্রভু আমার প্রভুকে বললেন, যতক্ষণ না আমি তোমার শত্রুদের তোমার পায়ের তলায় রাখি ততক্ষণ তুমি আমার ডানদিকে বস। অতএব ইস্রায়েলের সমস্ত বাসিন্দাকে অবশ্যই নিশ্চিত কর, আর পিতার কাছ থেকে পবিত্র আত্মা পাওয়ার প্রতিশ্রুতি পেয়েছিলেন, তিনি এখন তা দেখিয়েছেন, যা তোমরা দেখছ এবং শুনছ, কারণ দাউদ স্বর্গে উঠেছেন না; কিন্তু তিনি নিজেকে বলছেন, ‘প্রভু আমার প্রভুকে বললেন, তুমি আমার কাছে এসো ডান হাত, যতক্ষণ না আমি তোমার শত্রুদের তোমার পায়ের তলায় রাখি। অতএব ইস্রায়েলের সমস্ত বাসিন্দাকে অবশ্যই নিশ্চিত কর, আর পিতার কাছ থেকে পবিত্র আত্মা পাওয়ার প্রতিশ্রুতি পেয়েছিলেন, তিনি এখন তা দেখিয়েছেন, যা তোমরা দেখছ এবং শুনছ, কারণ দাউদ স্বর্গে উঠেছেন না; কিন্তু তিনি নিজেকে বলছেন, ‘প্রভু আমার প্রভুকে বললেন, তুমি আমার কাছে এসো ডান হাত, যতক্ষণ না আমি তোমার শত্রুদের তোমার পায়ের তলায় রাখি। অতএব ইস্রায়েলের সমস্ত বাসিন্দাকে অবশ্যই নিশ্চিত কর, যে ঈশ্বর যীশুকে ক্রুশবিদ্ধ করেছিলেন, তিনিই সেই যীশু, যিনি প্রভু ও খ্রীষ্ট উভয়ই করেছেন (প্রেরিত ২: 14-36)। “

    পিতর যিশুর অলৌকিক কাজগুলোর বেশিরভাগ সাক্ষী ছিলেন এবং তাদের দ্বারা বিস্মিত হয়েছিলেন। তিনি যিশুকে এই কথা শুনিয়েছিলেন: “আমি তোমাদের সত্যি বলছি, যে আমার উপর বিশ্বাস করে, আমি যা করি সেও সে করবে। আর এর চেয়ে বড় কাজ তিনি করবেন; কারণ আমি আমার পিতার কাছে যাইব (জন 14:1২)। “পিতার  জন্মের পরেই জগতের ভিত্তি আগে ঈশ্বর তাকে এবং জনকে খুব প্রথম অলৌকিক কাজ করার জন্য বেছে নিয়েছিলেন তা পিতর জানতেন না:“এখন পিতর ও যোহন একসঙ্গে প্রার্থনাকালে একসঙ্গে মন্দিরে গিয়ে একত্র হয়েছিলেন। আর মায়ের গর্ভ থেকে একজন নিখুঁত লোকটি বহন করে নিয়ে গেল, যাঁরা মন্দিরের দ্বারের কাছে প্রতিদিন সুন্দর করে রাখতেন, যাঁরা মন্দিরের মধ্যে প্রবেশ করে তাদের কাছ থেকে ভিক্ষা চেয়েছিল।যাকে পিতর ও যোহন মন্দিরে যেতে যেতে দেখেছিলেন ভিক্ষা জিজ্ঞাসা করলেন। পিতর ও তাঁর সঙ্গীরা য়োহনের সঙ্গে দেখা করে বলল, ‘আমাদের দিকে তাকাও।’ এবং তিনি তাদের প্রতি মনোযোগ দিতে, তাদের কিছু পেতে আশা। তখন পিতর বললেন, ‘সিলভার আর সোনা আমার নেই; কিন্তু আমি যেমন তোমাকে দিয়েছি তেমনি, নাসরতীয় যীশু খ্রীষ্টের নামে উঠে উঠে হেঁটে বেড়াও! তখন তিনি ডান হাতটি নিয়ে তাকে তুলে নিয়ে গেলেন এবং সঙ্গে সঙ্গে তার পা ও গোড়ালি হাড়গুলো শক্তি লাভ করল। সে লাফিয়ে উঠে দাঁড়িয়ে দাঁড়াল এবং মন্দিরের মধ্যে দিয়ে হাঁটতে হাঁটতে সে লাফিয়ে ও ঈশ্বরের প্রশংসা করতে লাগল।কি একটি সম্মান, পিটার যাও কি সম্মান দেখানো হয়েছিল, ঈশ্বর তিনবার অস্বীকার যে ঈশ্বরের মানুষ এবং তার অন্ধকার ঘন্টা এ পালনকর্তা forsook।

    ওল্ড টেস্টামেন্টে ঈশ্বর মৃতদের উত্থাপনের জন্য দুটি মহান নবীদের ব্যবহার করেছিলেন; এলিয় ও ইলীশায়পঞ্চাশত্তমীর আগে ঈসা মশীহের মৃত্যুর পর নতুন নিয়মে নিউ টেস্টামেন্টে ঈসা মসিহ ব্যতীত আল্লাহ্র অন্য দু’টি বীর যোদ্ধা মৃতকে জীবিত করে তুলেছিলেন এবং পিটার ও পল ছিলেন এবং পঞ্চসপ্তমীর পরেও তা করতেন। কি মানুষকে নিষ্ঠুরভাবে ঈশ্বরের ব্যর্থতা দেখানো হয়েছিল? “যোপাতে টাবিথা নামে একটি নির্দিষ্ট শিষ্য ছিলেন, যার অর্থ ব্যাখ্যা করে ডেরকাস বলা হয়। এই মহিলাটি ভালো কাজ ও ভরণ-পোষণের দ্বারা পরিপূর্ণ ছিল। সেই সময় সেই স্ত্রীলোকটি অসুস্থ হয়ে মারা গেল। তারা যখন ধৌত হয়ে গেল তখন তারা তাকে উপরের কামরায় রাখল। এবং লদডা যোপা কাছাকাছি ছিল হিসাবে, এবং শিষ্যরা শুনেছিলেন যে পিতর সেখানে ছিলেন, তাই তারা তাদের কাছে দুজন লোক পাঠিয়ে অনুরোধ করল য়েন তিনি তাদের কাছে ফিরে আসতে বিলম্ব না করেন। তখন পিতর উঠে তাদের সঙ্গে গেলেন। যখন তিনি আসলেন, তখন তাঁরা তাঁকে উপরের কামরায় নিয়ে গেলেন; আর সমস্ত বিধবা তার পাশে দাঁড়িয়ে কাঁদতে লাগলেন, আর দর্কা খোদার পোশাক ও পোশাকগুলি দেখালেন, যখন সে তাদের সঙ্গে ছিল। কিন্তু পিতর সবাইকে তাড়িয়ে দিলেন, আর হাঁটু পেতে ও প্রার্থনা করলেন; এবং শরীরের দিকে তাকে বাঁচিয়ে বললেন, টাবিথা, উঠো।

    এবং তিনি তার চোখ খোলা: এবং তিনি পিতর দেখেছি, সে আপ বিছানা। এবং তিনি তার হাত তার দেওয়া, এবং তার আপ উত্থাপিত, এবং তিনি ভক্ত এবং বিধবা বলা হয় যখন, তাকে জীবিত উপস্থাপন। এবং এটি সব Joppa জুড়ে পরিচিত ছিল; এবং অনেকে প্রভুতে বিশ্বাস করত (প্রেরিত 9: 36-43)। “

    পিতার উপর একটি মহিমান্বিত সম্মান দেওয়া হয়েছিল; তিনি মৃতদের উত্থাপিত যে যীশু পরে প্রথম ব্যক্তি

    আমাদেরকে কীভাবে ক্ষমা করতে হবে তার পরিত্রাণ থেকে আমাদের শিক্ষা নিন। ক্ষমা শব্দগুলির তুলনায় অনেক বেশি, এটি অফফেন্ডারের প্রতি পদক্ষেপ যেগুলি সেগুলি থেকে প্রত্যাহার করে নেয়

    ছায়া এবং একটি ডুবন্ত যে তারা প্রকৃতপক্ষে ক্ষমাশীল এটি শব্দগুলি অনুসরণ করে পথ, পাপাচারের তিনটি কব্জা এবং যা জবাবদিহিতা, পুনরুত্থান ও সম্মানজনক হওয়া আবশ্যক, আমরা অবশ্যই আমাদের শত্রু এবং এমনকি আমাদের শত্রুকে ক্ষমা করে দেবো।

    ভালবাসার সর্বপ্রকার প্রমাণ হল ক্ষমাশীল শক্তি যেখানে প্রকৃত প্রেম রয়েছে সেখানে ক্ষমা রয়েছে


    ঈশ্বর সুখী

    ডঃ জোসেফ এবং দোয়েলস ডি’এল্লেডে


    পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

    আপনার জন্য আরো কিছু পোস্ট

    RELATED ARTICLES

      ADS