সর্বশক্তিমান ঈশ্বরের সাথে বন্ধুত্ব

ads20

     যীশু খ্রীষ্টের গসপেলের একজন মন্ত্রী হিসেবে আমার আত্মার মধ্যে একটি আকাঙ্ক্ষা রয়েছে যে, কোন মানুষ সন্তুষ্ট করতে পারে না, এটা ঈশ্বরের সঙ্গে ঘনিষ্ঠ বন্ধুত্বপূর্ণ বন্ধুত্ব। সম্ভবত আপনার মধ্যে একই আন্তরিক আধ্যাত্মিক ক্ষুধা আছে। আপনার মতো, আমি ঈশ্বরের শব্দ অধ্যয়ন করেছি এবং প্রভুর মুখোমুখি হয়েছি এবং এখনো তা অনুভব করছি যে এই অবিশ্বাস্য ক্ষুধা এবং আকাঙ্ক্ষা সন্তুষ্ট এবং বিচ্ছিন্ন নয়। এটা আমার মধ্যে একটি আগুনের মত যা নির্বাপিত করা যাবে না।ঈশ্বরের বান্দাদের অনেকের মতো এই ক্রমাগত আকাঙ্ক্ষা এবং অখুশী আকাঙ্ক্ষা কেবল ঈশ্বরের দ্বারা শোষিত হতে পারে শুধু ঈশ্বরের জন্য ক্রমাগত কান্নাকাটি আমাকে এবং গসপেল ঈশ্বরের মন্ত্রীদের অনেক কারণ যে এটি কি? আমি অনেক প্রখ্যাত টেলিভিশন প্রচারকের কথা শুনেছি যারা খোলাখুলিভাবে এই অনন্য অভিজ্ঞতার কথা বলছে। ভয়ঙ্কর সত্য হল যে তথাকথিত অভিজ্ঞতার পরিবর্তে আমার কাছে আশীর্বাদ এবং প্রেরণা রয়েছে, তথাকথিত অভিজ্ঞতার ফলে আমার আত্মা ঈর্ষা ও বিরক্তির সাথে ভরে গেছে।

    ঈশ্বরের বান্দাদের অনেকের মতো এই ক্রমাগত আকাঙ্ক্ষা এবং অখুশী আকাঙ্ক্ষা কেবল ঈশ্বরের দ্বারা শোষিত হতে পারে

    এই বিপজ্জনক প্রতিক্রিয়া আমাকে ঈশ্বরের কাছে ক্ষমা চাইতে এবং ঈশ্বরের প্রশংসা করতে অনুপ্রাণিত করেছে। আমি ক্ষমা এবং সান্ত্বনা করা হয়েছিল, যদিও ঈর্ষা আমার পাপের জন্য সান্ত্বনা না কিন্তু টেলিভিসেলজিস্ট ব্যক্তিগত অভিজ্ঞতা প্রকাশের অনুমোদন না করার জন্য প্রশংসিত এবং সান্ত্বনা। শুধু আমি কি এদিকটা করছি?

    আমি ঈশ্বরের গসপেল মন্ত্রীদের বলা সমস্ত এবং ঈশ্বরের সাথে অন্তরঙ্গতা জন্য ক্ষুধার্ত যে আদর্শের defies যে প্ররোচনা এর am মোশি এই অনন্য ঘনিষ্ঠতা এবং করুণাময়ভাবে যিহোবা তাকে ঈশ্বরের কাছে কান্নাকাটি করেছিলেন কিন্তু তাঁর ব্যক্তিত্বের একটি ঝলক এই সব সত্য গসপেল মন্ত্রীদের আন্তরিক ইচ্ছা; আকাঙ্ক্ষা, আধ্যাত্মিক ইচ্ছা যে ঈশ্বর তাঁর মহিমা মধ্যে তাদের কাছে প্রদর্শিত হতে পারে এবং ব্যক্তিগতভাবে তাদের সাথে কথা বলতে পারে।

    ঈশ্বর মোশির সাথে মুখোমুখি কথা বলেছিলেন ঈশ্বর আপনার সাথে মুখোমুখি কথা বলতে হবে এবং আমি? কোন সন্দেহ নেই, এটি একটি খুব কঠিন প্রাসঙ্গিক প্রশ্ন উত্তর। ঈশ্বরের শব্দ অনুসন্ধান আমি এই প্রবণতা am এর চেয়েও বেশি সম্ভব, তবে যদি এটা আপনার এবং আমি কখনও ঘটতে হয়, তাহলে আমরা এই televangelists (এবং আমি তাদের সাথে অসম্মান করা হচ্ছে না) হতে হবে না এবং এটি প্রকাশ করা চার্চ এবং বিশ্বের

    পণ্ডিত ও ধর্মতত্ত্ববিদদের মধ্যে একটি বিশ্বাস আছে যে প্রেরিত পল ঈশ্বরের সঙ্গে একটি অনন্য অভিজ্ঞতা ছিল। তিনি স্বর্গে ধরা পড়েছিলেন এবং সেখানে সবচেয়ে বেশী ঈশ্বরের উপস্থিতি খুব শীঘ্রই তিনি ঈশ্বরের কাছ থেকে প্রত্যাদেশ পেয়েছিলেন যে আমাদের আধ্যাত্মিক ভালো কাজের জন্য বেহেশতি ছিল না: “এটা আমার পক্ষে গৌরবের পক্ষে সুখী নয়। আমি প্রভুর দর্শন এবং উদ্ঘাটন আসতে হবে আমি চৌদ্দ বছর আগে খ্রীষ্টের মধ্যে একজন মানুষকে জানতাম, (দেহে থাকাকালীন আমি বলতে পারি না বা শরীর থেকে বেরিয়ে আসছি না, আমি বলতে পারি না: ঈশ্বর জানেন) এমন এক ব্যক্তি যিনি তৃতীয় স্বর্গের কাছে ধরা পড়েন। এবং আমি এমন একজন লোককে জানতাম, (শরীরের মধ্যে বা শরীরের বাইরেও আমি বলতে পারি না; ঈশ্বর জানেন); কিভাবে তিনি জান্নাতে জড়িয়ে পড়েছিলেন, এবং অশুদ্ধ শব্দ শুনেছেন, যা মানুষের জন্য বৈধ নয়। কহা। আমি যেমন গর্ব করব তেমনি আমার গৌরব হবে না; কিন্তু আমার দুর্বলতা মধ্যে আমি গর্ব করতে চাইলেও আমি বোকা বোকা না। কেননা আমি সত্য বলিব; কিন্তু এখন আমি এইরকম করিয়াছি, যেন কেউ আমাকে তাহা দেখিতে পায় না বা আমার কথা শোনে না, তাহা হইতে কেউ আমার সম্পর্কে চিন্তা করিবে না। এবং প্রকাশ্যে প্রচুর পরিমাণে আমাকে তৃপ্ত করা উচিত নয়, যাতে আমাকে শয়তানের দূত, আমাকে ক্ষমা করার জন্য দেহে একটি কাঁটা দেওয়া হয়েছিল, যাতে আমি মাপকাঠিতে উঁচু হতে পারি (২: 1২: 1-7)। ”

    কি দেখেছি এবং শুনেছি যোগাযোগ করা যাবে না। এই সব televangelists এবং নিজেদের জন্য একটি পাঠ হওয়া উচিত। ঈশ্বরের সঙ্গে আমাদের ব্যক্তিগত অভিজ্ঞতা খ্রীষ্টের দেহের কান ও ব্যক্তিগত বিষয় নয়, তাই বিশ্বের জন্য নয়।

    আমি ঈশ্বরের এই পুরুষদের এবং মহিলাদের এই অভিজ্ঞতার দ্বারা এখনও ঈশ্বরের সঙ্গে অন্তরঙ্গতা জন্য ক্ষুধা এবং আকাঙ্ক্ষা আছে, তবে আমি 2 আমার Co 12: 1-7 থেকে আমার পাঠ গ্রহণ করেছেন এবং যে আমি অভিজ্ঞতা খ্রীষ্টের দেহ প্রকাশ করার জন্য নয় এবং বিশ্ব. ঈশ্বর আমার আত্মা মধ্যে উপলব্ধি যে তার শব্দ যে যথেষ্ট পরিত্রাণের প্রতি মানুষ জ্ঞানী করতে সক্ষম হয়েছে যথেষ্ট তুলনায় আছে আছে। মানুষ ঈশ্বরের কোন রিভিউস প্রয়োজন নেই আসলে এই উদ্ঘাটন শুধু বিভ্রান্তি নিয়ে আসে এবং আমার ক্ষেত্রে এটি আমাকে ঈর্ষান্বিত করে এবং তাঁর করুণা দ্বারা ঈশ্বরের ধন্যবাদ আমি তার অনুতাপ।

    ঈশ্বর জন্য আমার আকাঙ্ক্ষা যাইহোক সন্তুষ্ট করেনি, আসলে তারা তীব্র হয়েছে, তবে ঈশ্বর পরে এই ennings এবং লংঘন এখন শর্ত এবং ঈশ্বরের শব্দ দ্বারা নিয়ন্ত্রিত হয়। আমি এখনও ঈশ্বর সঙ্গে ব্যক্তিগত encounters চাই, যখন ঈশ্বর আমার সাথে কথা বলে এবং তাঁর উপস্থিতি আমাকে overwhelms এবং এখনও আমি মূসা ‘,’ ইয়োব এবং অব্রাহাম এর অভিজ্ঞতা আছে এবং ঈশ্বরের শব্দ কি গসপেল জন 15: 12-15 : “ইহা আমার আজ্ঞা, তোমরা পরস্পরের প্রতি প্রেম কর, যেমন আমি তোমাদিগকে প্রেম করিয়াছি। এর চেয়ে বড় ভালবাসা আর কেউ নেই, যে তার নিজের বন্ধুদের জন্য নিজের প্রাণ দিচ্ছে। তোমরা আমার বন্ধু, আমি তোমাদের য়ে আদেশ দিচ্ছি তা কর। এখন থেকে আমি তোমাদের দাসত্ব করি নি; কারণ চাকর জানে না য়ে তার মনিব কি করছেন, কিন্তু আমি তোমাদের বন্ধু বলেছি; কারণ আমি আমার পিতার কথা শুনেছি, যা তোমাদের কাছে প্রকাশ করেছি। ‘

    দেরী ঈশ্বরের কাছে আমার কান্না আমি ঈশ্বরের কাছ থেকে একটি প্রশংসাপত্র আছে দেখায় যে আমার উপর তার আস্থা এবং বিশ্বাস দেখান আমাদের অনেকের জন্য আমাদের মণ্ডলী এবং আমাদের সম্প্রদায়কে অনুগ্রহ করার চেষ্টা করা হয়েছিল এবং দুর্ভাগ্যবশত আমরা এ প্রক্রিয়ার মধ্যে ঈশ্বরকে মিস করেছি। কাজের সাক্ষ্য অসামান্য ছিল। ঈশ্বর তাঁর সেবক ইয়োবের প্রতি শ্রদ্ধা ও শ্রদ্ধা করেছেন এবং এতে আশ্চর্যভাবে ঈশ্বর গর্ব করে এবং আনন্দিতভাবে ঘোষণা করেছিলেন: “সদাপ্রভু শয়তানকে কহিলেন, তুমি আমার পরিচারক ইয়োবকে বিবেচনা করিতেছ, পৃথিবীতে তাঁহার মত নহে এমন এক নিখুঁত ও ন্যায়পরায়ণ ব্যক্তি, আল্লাহকে ভয় করে এবং মন্দ কাজ থেকে বিরত রাখে (ইয়োব 1: 8)। ”

    পবিত্র শাস্ত্র কীভাবে সত্য: “বিশ্বাস দ্বারা বাঁচতে হবে।” যদিও এই বিশ্বাসের ব্যাপারে এতই সত্য, তবে আমাকে প্লেটের মধ্যে আমার টিকি ছুঁড়তে দাও: এটি এক সত্য সত্য যে ঈশ্বরের উপর বিশ্বাস আছে কিন্তু এটি সত্য সত্য। ঈশ্বর আপনাকে বিশ্বাস করতে হবে কাজের ঈশ্বরের সঙ্গে একটি ভয়ঙ্কর সাক্ষ্য ছিল।

    ইয়োব ঈশ্বরের মধ্যে এত বিশ্বাস রাখেন নি; বরং ইয়োব ঈশ্বরে বিশ্বাসী ছিলেন। আমাদের কান্না প্রভুর সঙ্গে ইয়োবের প্রশংসাপত্রের সাথে তুলনা করা যাক আসুন যীশু খ্রীষ্টের সুসমাচারের মন্ত্রীরা এই অনন্য আধ্যাত্মিক অভিজ্ঞতার জন্য ঈশ্বরের কাছে প্রার্থনা করি। এটি এক জিনিস যখন মানুষ আপনার এবং আমি ভাল কথা বলেছি, কিন্তু এটি অন্য একটি জিনিস যখন ঈশ্বর আপনার এবং আমি ভাল কথা বলছি।

    আমি বিশ্বাস করি যে ঈশ্বর ইয়োবকে তাঁর ব্যক্তিগত বন্ধু হিসেবে গণ্য করেছেন। আমি একমত যে ঈশ্বরের শব্দ এই প্রকাশ না করা আবশ্যক; যাইহোক আমার আধ্যাত্মিক যুক্তি হল যে ঈশ্বর যদি এতটুকু দায়িত্ব পালন করেন তবে তিনি একজন বন্ধু হিসাবে গণ্য হবেন না।

    শাস্ত্রের মধ্যে ঈশ্বর শুধুমাত্র একজন মানুষকে একজন বন্ধু হিসেবে প্রকাশ করেছেন: “আর শাস্ত্রের পরিপন্থী যা বলা হয়েছে, অব্রাহাম ঈশ্বরে বিশ্বাস করেছিলেন, এবং এটি ধার্মিকতার জন্য তাঁহার প্রতি সম্মানিত হইয়াছিল: এবং তাঁহাকে ঈশ্বরের বন্ধু বলা হত (ইহা ২:২3)। ওল্ড এবং নিউ টেস্টামেন্ট তাঁর শব্দ মন্ত্রীদের ঈশ্বরের বান্দাদের হিসাবে বলা হয়।

    আমার কান্নাকাটি এবং আমি বিশ্বাস করি যে, আপনার কান্নাও ঈশ্বরের মতো শক্তিশালী যোদ্ধা, এটা হল যে আমরা আমাদের ঈশ্বরের সাথে বন্ধুত্বের সম্পর্কের জন্য দাসপ্রথা থেকে ভূমিকা পালন করি। এটা কি সম্ভব যে আমরা সর্বশক্তিমান ঈশ্বরের সাথে এই বন্ধুত্বের অভিজ্ঞতা থাকতে পারে? ঈশ্বরের শব্দ এই সম্পর্কে কি বলে? ঈশ্বরের প্রশংসা এটা সম্ভব ছাড়া আর কিছুই নয়। ঈশ্বর চাইলে সব কিছু সম্ভব; এটা শুধুমাত্র আমাদের জন্য মানদণ্ড পূরণের জন্য:

    মানবাধিকার কেবল জন 15: 12-15 এ সংজ্ঞায়িত করা হয়:

    আমাদের আমাদের বন্ধু (এবং যে এমনকি আমাদের শত্রু) ভালবাসতে হবে,

    ঈশ্বর আমাদের ভালবাসা আমাদের প্রেম ভালবাসা হবে ঈশ্বর আমাদের ভালবাসে,

    আমরা অন্যদের জন্য একটি সন্তুষ্টি হিসাবে আমাদের জীবন লাইভ (আমাদের উদাহরণ হচ্ছে যীশু),

    ঈশ্বরের যিশুর সেবক হিসাবে আমরা ঈসা মশীহের ইচ্ছামতই ঈসা মসিহের প্রতি অনুগ্রহ করি

    আমরা নিশ্চিত করতে পারি যে, সরকারী হিসাবে আমরা কখনই ঈশ্বরের সম্পূর্ণ পরিচয় জানাব না। আমাদের অবশ্যই অবশ্যই মনে রাখতে হবে যে ঈশ্বরের সাথে আমাদের সম্পর্ক খ্রিস্টান থেকে যিশুর বন্ধুত্বপূর্ণ অংশকে ট্র্যান্সডেন্ড করবে।

    অত্যাবশ্যক প্রশ্নটি কি আমাদেরকে বুঝাবে যে এই বিস্ময়কর রূপান্তর ঘটেছে? আমাদের উত্তর ঈশ্বরের অস্পষ্ট শব্দ পাওয়া যায়। ঈশ্বরের বন্ধু অব্রাহামের মতো, আমরাও ঈশ্বরের কনফিডেন্ট হয়ে উঠব ঈশ্বর শুধুমাত্র তাঁর বন্ধুদের সঙ্গে তাঁর মন, হৃদয় এবং অভিপ্রায় ভাগ হবে বন্ধুগণ একে অপরের কাছ থেকে তাদের মন, হৃদয় ও উদ্দেশ্য বজায় রাখেন না। তারা অন্য একটি খোলা বই হিসাবে অন্য। সেখানে তাদের কোন গোপন নেই। আদিপুস্তক 18: 17-২২ এ যা প্রকাশ করা হয়েছে তা আমরা বিবেচনা করে দেখাবো, এই কথা স্পষ্টভাবে স্পষ্ট হয়ে উঠেছে এবং সদাপ্রভু বললেন, আমি কি করব তা আমি অব্রাহামের কাছ থেকে লুকিয়ে রাখব। অব্রাহাম নিশ্চয়ই এক মহান ও শক্তিশালী জাতি হয়ে উঠবে এবং পৃথিবীর সমস্ত জাতি তাঁর উপরে আশীর্বাদ পাবে। আমি তাকে জানি, যাতে সে তার ছেলেমেয়ে ও তার পরিবারকে তার পরে আদেশ দেবে, আর তারা সদাপ্রভুর পথে চলবে, ন্যায়বিচার ও বিচার করতে; প্রভু ইব্রাহিমকে যে কথা বলেছিলেন তা তিনি নিয়ে আসবেন। প্রভু বললেন, “সদোম ও ঘমোরার কান্না খুবই মহান | কারণ তাদের পাপ অত্যন্ত খারাপ |” আমি এখনই নেমে যাব এবং দেখব যে, তারা কাঁদছে কাঁদো কাঁধে। এবং যদি না হয়, আমি জানি। সেই লোকরা তখন থেকে মুখ ফিরিয়ে নিল এবং সদোমের দিকে গেল | কিন্তু অব্রাহাম প্রভুর সামনে দাঁড়িয়ে রইল | অব্রাহাম কাছে এসে বলল, “তুমি কি দুষ্টদের সংগে ভাল লোকদেরও ধ্বংস করবে? সেই লোকরা তখন থেকে মুখ ফিরিয়ে নিল এবং সদোমের দিকে গেল | কিন্তু অব্রাহাম প্রভুর সামনে দাঁড়িয়ে রইল | অব্রাহাম কাছে এসে বলল, “তুমি কি দুষ্টদের সংগে ভাল লোকদেরও ধ্বংস করবে? সেই লোকরা তখন থেকে মুখ ফিরিয়ে নিল এবং সদোমের দিকে গেল | কিন্তু অব্রাহাম প্রভুর সামনে দাঁড়িয়ে রইল | অব্রাহাম কাছে এসে বলল, “তুমি কি দুষ্টদের সংগে ভাল লোকদেরও ধ্বংস করবে?

    আসুন আমরা গসপেলের মন্ত্রী হিসাবে দৃঢ়ভাবে স্বেচ্ছাসেবক থেকে বন্ধুত্বের অগ্রগতির সমাধান করি। আমাদের ত্রাণকর্তার গৌরস এবং পবিত্র আত্মা এবং ঈশ্বরের সাথে ঈশ্বরের বন্ধু হওয়ার জন্য আবেদন করার মাধ্যমে আমাদের নির্ধারণ করুন, তিনি আমাদের অনুগত হতে পারেন এবং আমরা তাঁর দৃঢ় বিশ্বাসী।


    আসুন আমরা আমাদের মহিমান্বিত হিমম্যানের অনুগামীদের স্মরণ করিয়ে দিই: আমাদের সকল পিতৃ ও পিতৃপুরুষের মধ্যে আমাদের এক বন্ধু আছেন।

    ঈশ্বর প্রচুর পরিমাণে আপনাকে ধন্যবাদ

    সমস্ত ঈশ্বরের ভালবাসা সঙ্গে

    লেকখ: ডঃ জোসেফ এবং ডোলোরেস ডি’এলেন্ডি


    পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

    আপনার জন্য আরো কিছু পোস্ট

    RELATED ARTICLES

      ADS