যীশু ভালবাসেন যীশু সাহায্য করেন

ads20
    তোমরা যারা শ্রান্ত-ক্লান্ত ও ভারাক্লান্ত মানুষ, তারা আমার (যীশু) কাছে এসো, আমি তোমাদের বিশ্রাম দেবো (মথি 11:28)।কারণ ঈশ্বর এই জগতকে এতোই ভালবাসেন যে তিনি তাঁর একমাত্র পুত্র (যীশু) কে দিলেন যেন সেই পুত্রের ওপর যে কেউ বিশ্বাস করে সে বিনষ্ট না হয়, বরং অনন্ত জীবন লাভ করে (যোহন 3:16)।এই দরিদ্র মানুষটি প্রভুকে দেকে সাহায্য প্রার্থনা করে, এবং প্রভু (যীশু) তার কথা শোনেন এবং সব সমস্যা থেকে তিনি তাঁকে রক্ষা করেন (গীতসংহিতা 34:6)।তিনি (যীশু) আজ্ঞা দিয়েছিলেন এবং ওদের সমস্যা মুক্ত করেছিলেন, তাই ঐ লোকেরা মৃত্যু থেকে রক্ষা পেয়েছিলো (গীতসংহিতা 107:20)।মা যেমন তাঁর ছেলেদের আরাম দেন, আমি তোমাদের সেইভাবে আরাম দেবো (যিশাইয় 66:13)।তুমি আমাকে ভুলে যেও না (যিশাইয় 44:21)। ওহ, প্রভু (যীশু) কতখানি ভালো তা দেখাবার জন্য প্রভুর স্বাদ গ্রহণ করো (গীতসংহিতা 34:8)।যীশু খ্রীষ্ট কাল, আজ আর চিরকাল একই আছেন (ইব্রীয় 13:8)।“আমিই (যীশু) পথ, আমিই সত্য ও জীবন। পিতার কাছে যাবার আমিই একমাত্র পথ” (যোহন 14:6)।যা হারিয়ে গিয়েছিলো তা খুঁজে বের করতে ও উদ্ধার করতেই মানবপুত্র এ জগতে এসেছেন (লূক 19:10)।কিন্তু কিছু লোক তাঁকে (যীশু) গ্রহণ করল এবং তাঁকে বিশ্বাস করল, যারা বিশ্বাস করল তাদের সকলকে তিনি ঈশ্বরের সন্তান হবার অধিকার দান করলেন (যোহন 1:12)।আমরা সকলে তাঁর (যীশু) থেকে অনুগ্রহের ওপর অনুগ্রহ পেয়েছি (যোহন 1:16)।কিন্তু আমাদেরই ভুল কাজের জন্য তাঁকে আহত হতে হয়েছিল, আমাদের পাপের জন্য সে ক্ষত বিক্ষত হয়েছিলঃ আমাদের কাঙ্খিত শাস্তি সে পেয়েছিল; এবং তাঁর আঘাতের জন্য আমাদের আঘাত সেরে উঠেছিল (যিশাইয় 53:5)।“আমিই উত্তম মেষপালকঃ উত্তম পালক মেষদের জন্য তার জীবন সমর্পন করে (যোহন 10:11)।তোমরা মন ফেরাওঃ কারণ স্বর্গরাজ্য কাছে এসে গেছে (মথি 4:17)।প্রভু যীশু খ্রীষ্টের ওপর বিশ্বাস করুন, তাহলে আপনি ও আপনার গৃহের সকলেই উদ্ধার লাভ করবেন (প্রেরিতদের কার্য-বিবরণ 16:31)।যারা আমার (যীশু) কাছে আসে, আমি তাদের কখনই ফিরিয়ে দেবো না (যোহন 6:37)।প্রভু বলেন যদি কোন ব্যক্তি আমাকে (যীশু) ভালবাসে এবং বিশ্বাস করে, আমি তাকে রক্ষা করব; আমার অনুগামীরা যারা আমার নাম উপাসনা করে, আমি তাদের রক্ষা করব (গীত সংহিতা 91:14)।সেখানে গিয়ে জায়গা ঠিক করে আসার পরে আমি (যীশু) আবার আসব ও তোমাদের আমার কাছে নিয়ে যাব; যেন আমি যেখানে থাকি, তোমরাও সেখানে থাকতে পার (যোহন 14:3)।কারণ পাপ যে মজুরি দেয়, সেই মজুরি হল মৃত্যু; কিন্তু ঈশ্বর অনুগ্রহ করে যা দান করেন সেই দান হল আমাদের প্রভু যীশু খ্রীষ্টতে অনন্ত জীবন (রোমীয় 6:23)।যখন আমরা শক্তিহীন ছিলাম, তখন যীশু খ্রীষ্ট আমাদের মতন দুষ্ট লোকেদের জন্য প্রাণ দিলেন (রোমীয় 5:6)।প্রভু যীশু খ্রীষ্ট 2000 বছর পূর্বে এই পৃথিবীতে এসেছিলেন। তিনি সকল মানুষের উপকার করতেন এবং আর্তের সেবা করে উপশম করতেন। তিনি ঈশ্বরের রাজ্যের বিষয়ে সুসমাচার প্রচার করতেন। তিনি মৃতদের মধ্যে থেকে উঠে এসেছিলেন এবং আজও জীবিত আছেন। তিনি একইভাবে কাল, আজ এবং চিরকাল আছেন। তিনি এমনকি এখনও আজকেও তাঁর কাছে যেসব মানুষেরা আসে তাদের ভালো করেন।
    প্রার্থনাঃ“যীশু, আমি আপনাকে ভালবাসি, আমার পাপ ক্ষমা করুন, এবং আমার সমস্ত অসুস্থতার নিরাময় করুন। আমাকে শান্তি, আরাম এবং আনন্দ দিন। আমাকে অনন্ত জীবন দান করুন এবং আমাকে আশির্বাদ করুন। আমেন।”

    পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

    আপনার জন্য আরো কিছু পোস্ট

    RELATED ARTICLES

      ADS