তোমার নাম কি নিবন্ধিত?

ads20
    যখন এই পৃথিবীতে তোমার জন্ম হয়, তোমার পিতামাতা জন্ম ও মৃত্যুর নিবন্ধকের সঙ্গে তোমার জন্ম নিবন্ধিত করেছিলেন। তারপরেও তোমার নাম বিশ্বের অন্যান্য বিভিন্ন জায়গাতেও নিবন্ধিত হয়, উদাহরণস্বরূপ,যখন তুমি স্কুলে ভর্তি হও
    • যখন তুমি কোন একটি কাজে নিযুক্ত হও
    • যখন তুমি জমি এবং বাড়ি ক্রয় কর
    • যখন তুমি আপনার গাড়ির বীমাকৃত কর
    • যখন তুমি একটি ব্যাঙ্ক অ্যাকাউন্ট খোল
    • যখন তুমি একটি রেশন কার্ড প্রাপ্ত হও
    • যখন তুমি একটি ভোটার পরিচয়পত্র প্রাপ্ত হও
    • যখন তুমি আপনার বাড়ির জন্য বিদ্যুৎ সংযোগ প্রাপ্ত হওযদি তোমার নাম বিবিধ স্থানে এই নশ্বর পৃথিবীতে বসবাস করার জন্য নিবন্ধিত করা হয়ে থাকে, তাহলে স্বর্গের ব্যাপারে কি হবে? এটি কি জরুরি নয় যে এক্ষুনি তোমার নাম স্বর্গেও নিবন্ধিত করা হোক, যদি তোমার মৃত্যুর পরে, তোমাকে সেখানে আনন্দ ও শান্তিতে একটি অনন্ত অক্ষয়কাল বসবাস করতে হয়? হ্যাঁ, তোমার নাম অতি অবশ্যই এক্ষুনিই সেখানে নিবন্ধিত করা নিশ্চিতরূপে আবশ্যক।
    তোমার নাম সেখানে নিবন্ধিত করার জন্য তোমাকে কি করতে হবে? তোমার নাম সেখানে নিবন্ধিত করার জন্য, তোমাকে স্বর্গীয় পরিবারের একজন সদস্য হিসেবে জন্মগ্রহণ করা উচিত। এই সম্পর্কে আমরা পবিত্র বাইবেলে পড়েছিঃ “কিন্তু কিছু লোক তাঁকে গ্রহণ করল, এবং তাঁকে বিশ্বাস করল এমনকি যারা তাঁকে বিশ্বাস করল, তাদের সকলকে তিনি ঈশ্বরের সন্তান হওয়ার অধিকার দান করলেন”(যোহন 1:12)। যদি তুমি তোমার সমস্ত হৃদয় দিয়ে প্রভু যীশুকে বিশ্বাস করে থাক এবং তাঁকে তোমার ব্যক্তিগত পরিত্রাতা এবং প্রভু হিসেবে গ্রহণ কর, তবে তুমি তাঁর সন্তানে পরিণত হবে। এ তিনিই ছিলেন যিনি ক্যালভারী ক্রুশের উপর শাস্তি ভোগ করেছিলেন, যা তিনি তোমার কৃত্য পাপের জন্য তাঁকে পেতে হয়েছিল, এবং তোমার জন্যই মৃত্যুবরণ করেছিলেন। তিনি শুধুমাত্রই মারা যাননি, মৃত্যুর তৃতীয় দিন পরে তিনি বেঁচেও উঠেছিলেন এবং যুগে যুগে তিনি জীবিত আছেন। যদি তুমি একের পর এক তোমার দ্বারা কৃত্য পাপের স্বীকারোক্তি কর যেগুলি সম্পর্কে তুমি তোমার তরুণ বয়স থেকেই প্রতিজ্ঞাবদ্ধ হয়ে আছ, তিনি তোমার পাপের ক্ষমা করবেন এবং তোমাকে তাঁর সন্তানরূপে গ্রহণ করবেন। তিনি তাঁর আনন্দ ও শান্তি দিয়ে তোমার হৃদয় পরিপূর্ণ করে দেবেন। এই পদ্ধতিতে যাদেরকে তাঁর সন্তানরূপে তৈরি করা হয়েছে তাদেরকে, তিনি বলেন, যখন এই বিশ্বে, “আনন্দ কর, কারণ তোমাদের নামগুলি স্বর্গে লেখা হয়েছে” (লুক 10:20)। তাদের নামগুলি যারা পাপের ক্ষমা লাভ করেছে, প্রভু যীশুকে বিশ্বাস করে স্বর্গে নাম নিবন্ধিত হয়েছে। উপরন্তু, যেমন বাইবেল বলেছে,“যে কেউ ঈশ্বরের সন্তান হয় সে পাপ করতে পারে না” (I যোহন 3:9), আর কোনোরকম পাপকার্য না করে এই পাপিষ্ঠ বিশ্বে একটি বিশুদ্ধ জীবনযাপন করতে এইধরনের করুণা প্রভু যীশুর অনুদান। উপরন্তু, প্রভু যীশু যখন ক্রুশবিদ্ধ হয়ে মারা যান, তিনি কেবলমাত্র তোমার পাপই বহন করে নিয়ে যাননি সেই সাথে তোমার সমস্ত রোগভোগও সাথে করে নিয়ে গিয়েছিলেন। সুতরাং যারা তাঁকে বিশ্বাস করে দুরারোগ্য ব্যাধির হাত থেকে মুক্ত হয়ে সম্পূর্ণ রোগমুক্ত একটি স্বাস্থ্যকর জীবনযাপন করতে পারে।এটি তাই, যাদের নাম স্বর্গে নিবন্ধিত করা হয়েনি তাদের পরিণতি কি হচ্ছে? সেই বিষয়গুলি সম্পর্কে, যেগুলি মৃত্যুর পরে, তাদের সাথে ঘটতে পারে, এটি লিখিত আছে, “জীবন-পুস্তকে যাদের নাম লেখা দেখতে পাওয়া গেল না তাদের সকলকে আগুনের হ্রদে ছুঁড়ে ফেলা হল” (প্রকাশিত বাক্য 20:15)।যীশুর রক্ত তোমাকে ক্ষমা করে দেয় – তোমার পাপ অপসারণ করে দেয়। তাঁর ক্রুশ তোমাকে আশির্বাদ করে – তোমার অভিশাপ সরিয়ে দেয়। তাঁর চাবুকের দাগ তোমাকে তোমার ব্যাধি থেকে মুক্তি দেয়। তাঁর মৃত্যু তোমাকে নির্ভীকতা দেয় – তোমার মৃত্যুর ভয় সরিয়ে দেয়। প্রভু যীশুর জীবনের মধ্য দিয়ে তুমি অনন্ত জীবনের সন্ধান পাবে। তোমার নাম শুধুমাত্র এই পৃথিবীতে লেখা হয়ে থাকবে না, স্বর্গের জীবন পুস্তকেও লেখা থাকবে। তাই আজই প্রভু যীশুর স্মরণাপন্ন হও যার মধ্যে তুমি বাস্তবিক শান্তি ও আনন্দ পেতে পার যা এই বিশ্ব তোমাকে দিতে পারবে না, এবং তোমার মৃত্যুর পরে স্বর্গে প্রবেশাধিকার পেতেও একটি বিশেষ সুযোগ পাবে। প্রভু যীশুকে বিশ্বাস করে নিম্নলিখিত প্রার্থনাসমূহ বলঃ“প্রভু যীশু, আমি আপনাকে বিশ্বাস করি এবং আপিনিই আমার সমগ্র জীবন গঠন করেছেন। আমাকে শুচি করেছেন এবং আপনার পবিত্র রক্ত দ্বারা আমাকে পাপমুক্ত করেছেন। আপনার সন্তান হিসেবে আমাকে স্বীকার করুন এবং এখনই আমার নাম স্বর্গে নিবন্ধিত করুন। অতঃপর, আমার সমস্ত জীবন আমি আপনার সন্তান হিসেবেই বেঁচে থাকব। আমেন।”

    পরিচিতদেরকে জানাতে শেয়ার করুন

    আপনার জন্য আরো কিছু পোস্ট

    RELATED ARTICLES

      ADS